আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচনকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ১৪টি ইউনিয়নে নির্বাচনী হাওয়া বেশ জমে উঠেছে। তফসিল ঘোষণার আগেই নেতা-কর্মীদের মধ্যে নির্বাচনের আমেজ বিরাজ করছে।
নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক প্রার্থীরা এরই মধ্যে অনানুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন। উপজেলার বিভিন্ন হাট-বাজার, গ্রাম-পাড়া- মহল্লার বিভিন্ন স্থানে দেয়ালে দেয়ালে মনোনয়ন প্রত্যাশীদের পোস্টার, ব্যানার, ফেস্টুন চোখে পড়ার মতো।
মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার সর্ব বৃহৎ ইউনিয়ন হচ্ছে বালুচর ইউনিয়ন,সমাজকে সুন্দর করন, দুর্নীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে নির্বাচন করতে মাঠে নেমেছেন বালুচর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড কালিনগর গ্রামের ফজলুল হক সরদারের ছেলে সৈয়দ হোসেন শহিদ।

আসন্ন বালুচরর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ নং ওয়ার্ডের তরুণ সমাজ কর্মী হিসেবে আগামী ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসাবে নির্বাচন করবেন বলে জানিয়েছেন, গরীব, অসহায় মেহনতী মানুষের বন্ধু, তরুণ সমাজসেবক, মানবাধিকার কর্মি, বালুচর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সহ-সাংগঠনিক সম্পাদক ও বিকল্পধারা বাংলাদেশ বালুচর ইউনিয়ন ৮ ওয়ার্ডের সভাপতি সৈয়দ হোসেন শহিদ। একই সাথে ওয়ার্ডের সর্বস্তরের জনগণের দোয়া, সমর্থন ও সহযোগিতা প্রত্যাশা করেছেন তিনি। সৈয়দ হোসেন শহিদ, বিপদাপদে ও যে কোনো বিষয়ে মানুষের পাশে থাকেন নিঃস্বার্থে। এলাকায় নবীন প্রবীন ছোট বড় সকলের কাছে রয়েছে তার জনপ্রিয়তা ও সুনাম। ইতিমধ্যে তিনি বেদে সম্প্রদায় ও গরিব পথশিশুদের মাঝে বস্ত্র বিতরণ, করোনা কালে জনসচেতনতা মূলক প্রচারণা ও মাস্ক বিতরণ, সাধ্যানুযায়ী খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।