শেখ ইমরান হোসেন (স্টাফ রিপোর্টার):::

সিরাজদিখান মোটর সাইকেল ও রিক্সাভ্যানের মুখামুখি সংঘর্ষে প্রাণিসম্পদ উনয়ন মাঠ সহকারি মোটর সাইকেল চালক মমিনুল ইসলাম (৩৪) নিহত হয়েছে। এসময় মোটর সাইকেল আরোহী প্রাণিসম্পদ ভ্যাক্সিনশন কর্মি নাইম (২৫) ও ভ্যান চালক আহত হয়েছে। সোমবার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার ঢাকা-মাওয়া সংযোগ সড়কের চালতিপাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

উপজেলা প্রাণিসম্পদ উনয়ন ফিল্ড অফিসার আফজাল হোসেন (এলএসএ) জানান, আহত অবস্থায় ৩ জনকে রাত ৯টার দিকে ঢাকা মডিকেল পাঠালে মমিনুলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত দু’জনর মাথা ফেটে যাওয়ায় তাদের সেলাই ও চিকিৎসা দিয়ে বাড়ি নিয়ে গেছে। নিহত মমিনুল সিরাজদীখান উপজেলা প্রাণিসম্পদ উনয়ন ও ভেটেরিনারি হাসপাতালরে মাঠ সহকারি (ভিএফএ) পদে কর্মরত ছিলেন এবং সে জেলার গজারিয়া উপজেলার পুরান বাউশিয়া গ্রামের আক্তার হোসেন সিকদারের ছেলে। আহত নাইম উপজেলার বয়রাগাদী ইউনিয়নের চিকনিসার গ্রামের সিরাজুল ইসলামর ছেলে।

উপজেলা প্রাণিসম্পদ উনয়ন ও ভেটেরিনারি হাসপাতাল কর্মকর্তা ডা. হাসান আলী জানান, ঢাকা-মাওয়া সড়ক সংলগ চালতিপাড়ায় একটি খামার গরু দেখে ফেরার পথে এ ঘটনা ঘটে। আজ (মঙ্গলবার) সকাল তার বাড়ি গজারিয়ায় দাফন সম্পন করা হয়েছে। তার স্ত্রী ও আড়াই বছরের একটি কন্যা সস্তান রয়েছে।

হাসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মা. আফজাল হোসেন জানান, মোটর সাইকেল ও রিক্সাভ্যানটি জব্দ রাখা হয়েছে। দূর্ঘটনায় ১ জন হাসপাতাল নেওয়ার পথে মারা গেছে। ভ্যান চালকসহ দুইজন আহত হয়েছে। এখনো কেউ যোগাযোগ করেনি। উভয়পক্ষ আপোষ করে প্রয়াজনীয় কাগজপত্র নিয় আসলে যার যার গাড়ি ফেরত দেওয়া হবে। #