ইমরান হোসেন, স্টাফ রিপোর্টার,

মুন্সিগঞ্জের সিরাজদিখানে হাসান স্মৃতি সংঘ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ২০২২-ইং। ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শোমবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৮ টায় উপজেলার কেয়াইন ইউনিয়নের উত্তর ইসলামপুর সরকার বাড়ি খেলার মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। উত্তর ইসলামপুর যুব সংঘ আয়োজিত এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় উত্তর ইসলামপু স্পোটিং ক্লাব পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ভূঁইয়া হাটি স্পোটিং ক্লাব। উত্তর ইসলামপুরের কৃতি সন্তান ও বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক জাফর ইকবাল সোহাগ এর সভাপতিত্বে

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত কেয়াইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আশ্রাফ আলী শেখ। এর আগে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিরাজদিখান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের আহবায়ক মঈনুল হাসান নাহিদ।

খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দ্বীন ইসলাম, কেয়াইন ইনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার মফিজুল ইসলাম কফি, কেয়াইন ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রাসেল খাঁন, কেয়াইন ইনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার বেলায়েত হোসেন রাজু, কেয়াইন ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মেম্বার সবুজ বেপারী, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক হারুন সরদার, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক আশ্রাফ মোল্লা, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক মান্নান সর্দার, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক দেলোয়ার হোসেন, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক মাসুদ সর্দার, মোঃ আনোয়ার হোসেন, মোঃ ফয়সাল হোসেন, প্রমুখ।

প্রচণ্ড শীতকে উপেক্ষা করে হাজারো দর্শক ফাইনাল খেলা উপভোগ করেন। খেলায় বিজয়ী দলকে ৩২” রঙিন টেলিভিশন ও রানার্সআপ দলকে ৮ হাজার টাকা প্রাইজ মানি টেলিভিশন পুরস্কার হিসেবে দেওয়া হয়।