আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখান- টঙ্গিবাড়ী সার্কেলের এএসপি হিসেবে যোগদান করলেন মাদারীপুর জেলার সদর উপজেলার কৃতি সন্তান মোস্তাফিজুর রহমান রিফাত।তিনি ১৯৯২ সালের ১৫ ই মে জন্মগ্রহণ করেন। বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড.বেনজীর আহমেদ স্বাক্ষরিত এক আদেশে ২০২২ সালের ২৭ আগস্ট তার নতুন কর্মস্থল সিরাজদিখান সহকারী পুলিশ সুপার কার্যালয়ে যোগদান করেন।

তিনি ৩৬তম বিসিএস (পুলিশ)ক্যাডারে উত্তীর্ন হয়ে ২০১৮ সালের ৩ সেপ্টেম্বর সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।
প্রথম পোস্টিং সিআইডি হেডকোয়ার্টারে ও দ্বিতীয় পোস্টিং সিরাজদিখান সার্কেলে যোগদান করেন।

পূর্বের স্টেশনে তিনি পরিশ্রম মেধা,দক্ষতা,অত্যন্ত দূরদর্শিতার সাথে কাজ করে ও সুনামের সাথে দায়িত্ব কর্তব্য পালন করে ব্যাপক প্রশংসিত হন। নতুন কর্মস্থলে তিনি যোগদান করেই এলাকার মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, নির্মূলে ব্যাপক ভুমিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন । ইতিমধ্যে তিনি সিরাজদিখান প্রেসক্লাব, সুশীল সমাজ ও অন্যান্য শ্রেণী পেশার মানুষের সাথে সৌজন্য সাক্ষাত করেন ।

মোস্তাফিজুর রহমান রিফাত তার উপর অর্পিত দায়িত্ব কর্তব্য যেন সঠিক ভাবে পালন, দেশ ও সমাজের নিরাপত্তা নিশ্চিত এবং আইজিপির নির্দেশনায় সমাজ থেকে মাদক, চাঁদাবাজ, সন্ত্রাস ও জঙ্গি নির্মূল করে সুখী সমৃদ্ধ সমাজ গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।
তিনি সাংবাদিকদের সাথে আলাপকালে বলেন আমার বেতনের বাহিরে অন্য কিছু কল্পনাতে নেই । যতদিন এখানে আছি সততার সহিত কাজ করে যাব । কোন অন্যায়ের কাছে মাথা নত করবনা ।

তিনি মুন্সিগঞ্জের সিরাজদিখান- টঙ্গিবাড়ী সার্কেলের এলাকার আইন শৃংখলা স্বাভাবিক রাখার জন্য সকলের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেন। দায়িত্ব পালনে স্থানীয় সাংবাদিক সহ সুশীল নাগরিক ও সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেছেন।

আপনার মতামত দিন