ইমরান হোসেন (মুন্সিগঞ্জ) প্রতিনিধি :::

মুন্সিগঞ্জ জেলাধীন শেখরনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মীর নান্নু মিয়ার ছেলে এবং সাবেক চেয়ারম্যান মরহুম মীর আমজাদ হোসেন এর ছোট ভাই মীর আশরাফ হোসেন রাজা বরাবরইে এলাকার গরীব অসহায় ও খেটে খাওয়া মানুষের প্রিয় ব্যাক্তিতে পরিনত হয়ে উঠেছেন।

এলাকাবাসীর প্রাণের মানুষ মীর আশরাফ হোসেন রাজাকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে পাওয়ার জন্য মীর আশরাফ হোসেন রাজাকে নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে।
মীর আশরাফ হোসেন রাজা সকল ধর্ম বর্ণের মানুষের কাছে অত্যন্ত প্রিয় ব্যাক্তিত্ব হওয়ার কারনে জনগণ চাচ্ছেন তিনি চেয়ারম্যান হয়ে সুখে দুংখে তাদের পাশে থাকবেন এমটাই জানালেন এলাকাবাসী।

তিনি প্রতিনিয়ত অসহায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের খোঁজ খবর নিচ্ছেন। মীর আশরাফ হোসেন রাজা মুজিবসেনা ঐক্যলীগ এর মুন্সিগঞ্জ জেলার প্রতিষ্ঠাতা সভাপতি এবং জাতীয় পরিবেশ ও মানবাধিকার সোসাইটির মুন্সিগঞ্জ জেলা শাখার সভাপতি,শেখেরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য, স্থানীয় গণমানুষের সাথে কথা বলে জানা যায় তিনি অত্যন্ত বড় মনের মানুষ এবং সৎ,সাহসী ও নির্ভিক তার মত মানুষ যদি চেয়ারম্যান হয় এলাকার উন্নয়ন তরান্বিত হবে। মীর আশরাফ হোসেন রাজা বলেন আমার বাবা ও আমার ভাই চেয়ারম্যান ছিলেন।

তাদের ভালবাসা আজও যেন জনগণের মাঝে বিরাজ করছে। জনগণের সেবাই আমাদের উদ্দেশ।আমার বাবা ও আমার ভাইয়ের অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করতে চাই।এবং মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ডিজিটাল উন্নয়ন ইউনিয়ন পরিষদের গড়তে আমার এই মহত্ব উদ্দেশ। আমাদের পরিবারের প্রতি জনগণের ভালবাসা অবিরম।

আমার বিশ্বাস দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে বিপুল ভোটে জয়লাভ করব।এবং তিনি মুন্সিগঞ্জ জেলাধীন শেখরনগর ইউনিয়ন পরিষদের সকল জনগণের উদ্দেশ করে বলছেন যদি আপনারা আমাকে যোগ্য বলে মনে করেন ,তাহলে আমি আপনাদের সকলের কাছে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া কামনা করছি।