ইমরান হোসেন (মুন্সিগঞ্জ) প্রতিনিধি::

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মুন্সীগঞ্জের সিরাজদিখান ১০৮ টি পূজা মন্ডপে ১৫ শতাধিক শাড়ি, এবং প্রত্যেক মণ্ডপে ৩ হাজার করে টাকা বিতরণ করেন।

১০৮ টি মন্ডপে ৩ হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করেন। এদিকে সিরাজদিখান উপজেলার পূজা উদযাপন পরিষদের অর্থায়নে প্রত্যেক মণ্ডপে স্বাস্থ্যবিধি মানার জন্য উপহার সামগ্রী দেওয়া হয়।

৭ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১ টায় সিরাজদিখান উপজেলার পরিষদ ডরমেটরী ভবনে আলোচনা সভায় এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সিরাজদিখান উপজেলা শাখার সভাপতি, বাবু গোবিন্দ দাস পোদ্দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, জয়হরি মল্লিকের, সঞ্চালনায়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজদিখান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, ও উপজেলা যুবলীগের আহবায়ক, মঈনুল হাসান নাহিদ, উদ্বোধক, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীনগর উপজেলা শাখার সভাপতি, বাবু স্বপন কুমার মোদক

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত, রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইকবাল হোসেন চোকদার, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ মুন্সিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক, সুবীর চক্রবর্তী, সিরাজদিখান উপজেলার ছাত্রযুব ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক, বিস্বজিত ঘোষ বাপ্পি, প্রমুখ।

আপনার মতামত দিন