আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধ :

অটো চালককে জবাই করে হত্যা সিরাজদিখান থানায় মামলা রুজুর ২৪ ঘন্টার মধ্যে হত্যা আসামী গ্রেফতার।
মুন্সিগঞ্জের সিরাজদীখানে জবাই করে ইজিবাইক চালক মো.শহিদ হত্যাকান্ডের ঘটনায় জড়িত রামপদ মন্ডল (৩৮) ও আব্দুল হালিমকে (৩০) অভিযানে গ্রেফতার করেছে জেলা ডিবি ও সিরাজদীখান থানার মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ ইমরান খান । শুক্রবার ২৫ মার্চ বিকাল সাড়ে ৩ টার দিকে ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার আগানগর এলাকায় অভিযান চালিয়ে তাদের দুজনকে গ্রেফতরা করা হয় । গ্রেফতার বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজদীখান থানার উপ-পরিদর্শক মোহাম্মদ ইমরান খান ।

এ নিয়ে চাঞ্চল্যকর এ হত্যাকান্ডে জড়িত তিনজনই গ্রেফতার হলো । এর আগে গেলো বুধবার দিবাগত রাত ৩ টার দিকে ঘটনাস্থল থেকে প্রদীপ মন্ডল নামে একজন গ্রেফতার করেছিল পুলিশ ।

এ ঘটনায় গ্রেফতারকৃত তিন জন হলো- ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার শুভাঢ্যা গ্রামের মুখাই চদ্র মন্ডলের ছেলে প্রদীপ চদ্র মন্ডল (৩৬), পরান মন্ডলের ছেলে রামপদ মন্ডল (৩৮) এবং কেরানীগঞ্জ আগানগর এলাকার আবুল হাসেমের ছেলে আব্দুল হালিম(৩০) ।

প্রসঙ্গত,গেলো বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের কোর্টগাও গ্রামের সেলিম উদ্দিনের পুত্র অটো চালক মো.শহিদ মিয়াকে উপজেলার সিংগারটেক নামক এলাকায় জবাই করে হত্যা করে এবং তার অটো ছিনতাই করে । ওই হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত প্রদীপ মন্ডলকে ঘটনার ১ ঘন্টার মধ্যেই গ্রেফতার করে সিরাজদিখান থানা পুলিশ। এ ঘটনায় গেলো বৃহস্পতিবার নিহত মো.শহিদ মিয়ার ভাই বাদল মিয়া বাদী হয়ে ৩ জনকে আসামী করে মামলা করে । এ নিয়ে হত্যাকান্ডে জড়িত ৩ জনই গ্রেফতার হলো।

সিরাজদিখান থানার উপ-পরিদর্শক এস আই মোহাম্মদ ইমরান খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মহাদয়ের নির্দেশে জেলা ডিবি পুলিশ ও আমাদের সিরাজদিখান থানা পুলিশের যৌথ অভিযানে ঘটনার ২ দিনের মধ্যে হত্যাকান্ডে সরাসরি জড়িত বাকী দুজন আসামীকে ২৫ মার্চ বিকালে গ্রেফতার করা হয়।

আপনার মতামত দিন