সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: সিরাজদিখান জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ এবং মিছিল করেছে সিরাজদিখান উপজেলা আওয়ামী যুবলীগ। শনিবার ২৭ মার্চ সকাল ১০টায় সিরাজদিখান কুচিয়ামোড়া ঢাকা-মাওয়া মহাসড়কে এই বিক্ষোভ সমাবেশ করা হয়।

বিক্ষোভ সমাবেশে করেন সিরাজদিখান উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক, মঈনুল হাসান নাহিদ, এর (নেতৃত্বে) ও সিরাজদিখান উপজেলার যুগ্ন-আহ্বায়ক, মাসুদ লস্কর, এর (নেতৃত্বে) ‘হটাও জঙ্গিবাদ-মৌলবাদ বাঁচাও দেশ, শেখ হাসিনার নির্দেশ’ এ শ্লোগানকে সামনে রেখে জঙ্গিবাদ ও মৌলবাদ এবং সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল সিরাজদিখান উপজেলা আওয়ামী যুবলীগ কুচিয়ামোড়া কলেজ ঢাকা-মাওয়া মহাসড়কে জড়ো হয়।

এ সময় সিরাজদিখান উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক, মঈনুল হাসান নাহিদ, বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় ঘোষিত চেয়ারম্যান, শেখ ফজলে শামস পরশ, ও সাধারণ সম্পাদক, মাঈনুল হোসেন খান নিখিল, নেতৃত্বে দেশে কোন জঙ্গিবাদ ও সন্ত্রাস থাকতে পারবে না।

তিনি আরও বলেন, সম্প্রতি জঙ্গি ও মৌলবাদীরা ফের মাথাচাড়া দিয়ে উঠেছে। একটি চক্র গুজব ছড়িয়ে উসকানি দিয়ে সাধারণ মানুষকে বিপদমুখী করছে। ওইসব গুজবকারীদের কোনওভাবেই ছাড়া দেয়া হবে না বলে তিনি হুঁশিয়ারি দেন।

তিনি বলেন, এই সিরাজদিখানের মাটিতে কোনো জঙ্গিবাদ, সন্ত্রাসী ও মৌলবাদীদের স্থান নেই।

সমাবেশে উপস্থিত ছিলেন- আহ্বায়ক কমিটির সদস্যরা, বিভিন্ন ইউনিয়নের সভাপতি, ও সাধারন সম্পাদক, নেতৃবৃন্দ।
বিক্ষোভ সমাবেশ শেষে হাজার হাজার নেতা-কর্মী সিরাজদিখান শহরের বিভিন্নস্থানে মিছিল করেন।

আপনার মতামত দিন