শেখ ইমরান হোসেন, স্টাফ রিপোর্টার::-

মুন্সিগঞ্জ জেলা সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক, পারভেজ চোকদ্দার পাপ্পুর জন্মদিন আজ। (১৫ই জুন) জন্মগ্রহন করেন। তার আজকে ৩১ তম জন্মদিন। সিরাজদিখান ছাত্র রাজনীতির অন্যতম প্রিয়মুখ ছাত্রলীগ সাধারন সম্পাদক, পারভেজ চোকদ্দার পাপ্পুর জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা স্টাটাসে ভরে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম।

ফেসবুকে সিরাজদিখান উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক, কে নিয়েই শুভেচ্ছাময় স্টাটাস ভাসছে নেতাকর্মীদের নিজস্ব টাইমলাইনে। ছাত্রলীগ সাধারন সম্পাদক, রাজনৈতিক সহযোদ্ধারা এবং তার শুভাকাঙ্খীরা এমনকি গনমাধ্যমকর্মীরাও ছাত্রলীগ সাধারন সম্পাদক, সামনের রাজনৈতিক পদ আরো মসৃন হওয়ার প্রত্যয় নিয়ে আশাবাদ ব্যাক্ত করার পাশাপাশি ভবিষ্যৎ জীবনের উজ্জ্বল সমৃদ্ধি কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্টাটাস দেন।

সিরাজদিখান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, ও উপজেলা যুবলীগের আহবায়ক, মঈনুল হাসান নাহিদ, লিখেছেন “শুভ জন্মদিন, আজকের এই খুশি ও আনন্দের দিনে তোমার সুসাস্থ ও সুন্দর ভবিষৎ কামনা করছি। দীর্ঘজীবী হও যেন তোমার জীবনে বহুবার এই আনন্দের দিনটি ফিরে আসে। তবে সবসময়ই মনে রাখবে সময় গতিশীল আর এই গত হওয়া সময়কে কাজে লাগিয়ে এগিয়ে যেতে হবে। পরিশ্রম ও সুষ্ঠু কাজের মধ্যে দিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার শপথ নাও আজকে এই জন্মদিনে।