স্টাফ রিপোর্টার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ৮৬০ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব দশের একটি চৌকশ দল। উপজেলার নিমতলা বাজার এলাকায় গত শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় একটি মাইক্রোবাস জব্দ করা হয়। মাইক্রোবাস থেকে ৬টি প্লাষ্টিকের বস্তার মধ্যে ৮৬০ বোতল ফেন্সিডিল জব্দ করে র‌্যাব-১০।গ্রেফতারকৃতরা হলেন, মো. রাশেদ মিয়া (২২), মো. ইব্রাহীম খলিল (২৩), মো উস্কৃল মিয়া (৩৪) ও মো. রবিউল হোসেন (৩২)। র‍্যাব-১০ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
র‍্যাব ১০ জানায়, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের সীমান্তবর্তী জেলা থেকে ফেন্সিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান ও শ্রীনগর উপজেলাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায়। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জেলার সিরাজদিখান এবং শ্রীনগর থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে। এ ব্যপারে
সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, র‍্যাব ১০ গত শনিবার রাতে একটি মাইক্রোবাস, ৫৬০ বোতল ফেন্সিডিল এবং দুইজন আসামি আমাদের কাছে দিয়ে গেছে এবং রাতেই আসামিদের বিরুদ্ধে একটি মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। আজ রবিবার তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।