আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

কুমিল্লা নগরীর একটি পূজামণ্ডপে হনুমানের কোলে পবিত্র কুরআন শরীফ রাখার ঘটনাকে কেন্দ্র করে পুলিশ ও মানুষের সাথে সংঘর্ষ এবং দেশব্যাপী উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীর হামলার, অগ্নিসংযোগ,লুটপাট ও ভয়াবহ নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে মুন্সিগঞ্জের সিরাজদিখানে সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকাল ৩টায় উপজেলার রশুনিয়া ইউনিয়নের উপজেলার মোড়ে দেওয়ান সুপার মার্কেট রশুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও রশুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদারের সঞ্চালনায় সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এতে অনেকেই বক্তব্য রাখেন।

এ-সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আবুবকর সিদ্দিক, লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম সোহরাব হোসেন, চিত্রকোট শামসুল হুদা বাবুল, বাসাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম যুবরাজ,সাবেক ধর্মবিষয়ক উপ কমিটির (কেন্দ্রীয়) সদস্য যাকারিয়া জাকির হোসেন, এ্যডভোকেট আবু সাঈদ সহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনে বিভিন্ন নেতৃবৃন্দ।