আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে সীমিত আকারে নানান আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাংঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও স্মৃতিচারন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ৫ আগষ্ট বেলা ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে এই আলোচনা সভা ও স্মৃতিচারন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এছাড়াও সকাল ৯ টায় শেখ কামাল এর প্রতিকৃতিতে পুষ্পঅর্পন করেন।৭২ তম জন্মদিন উপলক্ষে প্রশাসনের পক্ষ হতে ১০ টায় প্রায় ২শতাধিক গাছের চারা রোপন করা হয়েছে।বেলা ১২ টায় উপজেলা জামে মসজিদে পবিত্র কুরআন তেলওয়াতের মাধ্যমে দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়।

এ-সময় উপস্থিত সহকারী কমিশনার ভূমি সুবীদ কুমার দাস, উপজেলা কৃষি অফিসার কল্লান কুমার সরকার,সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন, সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল,
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিন হাওলাদার, রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার।

উক্ত আলোচনায় ভার্চুয়ালে অংশগ্রহণ করেন প্রাথমিক মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক গন।