সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের সিরাজদিখানে লকডাউন বাস্তবায়নে মাঠ পর্যায় কাজ করে যাচ্ছেন উপজেলা প্রশাসন। করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় ৫এপ্রিল থেকে ১১এপ্রিল পর্যন্ত ৭ দিনের জন্য ১৮দফা নির্দেশনা প্রজ্ঞাপন জারি করে লকডাউন দিয়েছে সরকার। এ সকল নির্দেশনা বাস্তবায়ন ও জনসাধারণকে সংক্রমণ থেকে সুরক্ষা রাখতে সকাল থেকে বিকাল পর্যন্ত কাজ করছে উপজেলা প্রশাসন।

গতকাল সোমবার দুপুর ১২টা থেকে বিকাল পর্যন্ত সিরাজদিখান বাজার, তালতলা বাজার, ইছাপুরা বাজারসহ বিভিন্ন হাট বাজার, রাস্তা ঘাটে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম এ সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেন। এসময় সাথে ছিলেন সিরাজদিখান থানার পুলিশ পরির্দশক (তদন্ত) মো.কামরুজ্জামান, পুলিশ পরির্দশক (অপারেশন) মোহাম্মদ আজহারুল ইসলাম। এসময় জনগণের মাঝে মাস্ক বিতরণ এবং করোনাভাইরাস থেকে সুরক্ষায় সরকারের নির্দেশনা মেনে চলতে অনুরোধ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, সরকারের ১৮ দফা নির্দেশনা মেনে চলার জন্য জনসাধরণকে মাইকিং করে জানানো হচ্ছে। ঘরের বাইরে যেকোনো পরিবেশে ও পরিস্থিতিতে বাধ্যতামূলক মাস্ক ব্যবহারের বিষয়টি জনসাধারণকে অবহিত করা হয় এবং মাস্ক না থাকা ব্যক্তিদের মাস্ক উপহার দেয়া হয়।