ইমরান হোসেন,প্রতিনিধি::

“দক্ষ যুব জাতীয় যুবদিবস ২০২১ উদযাপন উপলক্ষে, মুন্সিগঞ্জের সিরাজদিখানে সোমবার সকাল ১১ টার দিকে সিরাজদিখান উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে, সিরাজদিখান উপজেলা নির্বাহী অফিসার, সৈয়দ ফয়েজুল ইসলাম, এর সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তন হল রুমে, ১ নভেম্বর জাতীয় যুবদিবস ২০২১ উদযাপন উপলক্ষে, যুব র‍্যালি আলোচনা সভা সণতপত্র ও যুব ঋন চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

এইসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান, হাজী মহিউদ্দিন আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক, মঈনুল হাসান নাহিদ,

এইসময় আরো উপস্থিত ছিলেন, রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইকবাল হোসেন চোকদ্দার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, ডলি রাণী নাগ, উপজেলা মহিলা বিষয়ক অফিসার, কান্তা পাল, প্রমুখ।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান, বলেন, আমাদের দেশের মানুষের মত ভালো মানুষ আর নাই, আমাদের দেশের প্রতিটি মানুষ পরিশ্রমী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশের ভিবিন্ন স্থানে যুব প্রশিক্ষণ কেন্দ্র করে দিয়েছে। নিজ দায়িত্ব নিজে পালন করলে আমাদের দেশ অনেকটা এগিয়ে যাবে। আমাদের যুব সমাজকে দেখে আগামী প্রজন্ম যেন ভালোভাবে চলতে পারে এই জন্য আমাদের অক্লান্ত পরিশ্রম করে যেতে হবে।