আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে বৈশ্বিক করোনা অমিক্রন সংক্রমণ, মাদক, সন্ত্রাস,জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধে ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ এবং এলাকার জনসাধারণের শান্তি বজায় রাখার লক্ষ্যে মুসল্লীদের সাথে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন এর মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২৮ জানুয়ারি জুম্মায় উপজেলার লতব্দী ইউনিয়নের রামানন্দন(রসুলপুর) মোহাম্মদীয়া ইসলামীয়া কওমী মাদরাসা লিল্লাহ বোডিং ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজের পরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় রামানন্দন(রসুলপুর) মোহাম্মদীয়া ইসলামীয়া কওমী মাদরাসা লিল্লাহ বোডিং ও এতিমখানা জামে মসজিদের জুম্মার নামাজের পরে উপস্থিত মুসল্লীদের উদ্দেশ্যে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন তার বক্তব্যে বলেন নতুন করে বিশ্বব্যাপী করোনা অমিক্রন বেড়েই চলেছে। করোনা মহামারী প্রতিরোধ করতে হলে আমাদের স্বাস্থ্য সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। পাশাপাশি আপনার আশেপাশের ঝোপঝাড় কেটে ও জমে থাকা পানি পরিস্কার রাখতে হবে। মনে রাখবেন আপনি আপনার পরিবারের জন্য পবিত্র নিয়ামত আপনি আক্রান্ত হলে আপনার পরিবারের সবাই আক্রান্ত হবে। আসুন আমরা স্বাস্থ্য সচেতন হই।