আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে জেলা পরিষদের উদ্যোগে করোনা ভাইরাস মোকাবেলায় করোনা প্রতিরোধে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। শনিবার ২০ মার্চ সকাল ১১টায় উপজেলার চিত্রকোট ইউনিয়নের ব্যাংক এশিয়া সংলগ্ন এই বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের মুক্ত ত্রাণ সামগ্রীর মাঝে প্রতি প্যাকেট ১ কেজি গুড়া সাবান ৩টি মাস্ক ১ বোতল হেক্সীসল ৩টি সাবান ১ শত জনের মাঝে বিতরণ করা হয়।

এ-সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের ১নং সদস্য এস.এম আলমগীর হোসেন, সিরাজদিখান উপজেলা বিকল্প যুবধারার যুগ্ম আহবায়ক, আমিনুল ইসলাম লিপু, চিত্রকোট ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি, মিজানুর রহমান, চিত্রকোট ইউনিয়ন মহিলা সদস্য মোঃছামদ জাবেদা বেগম, মোঃ উজ্জ্বল, মোঃ দুলাল,মোঃ সাগর আহম্মেদ, মো: তৈয়ব মেম্বার, মোঃ আওয়াল মেম্বার, মোঃ মেহের মেম্বার, আলীনুর হোসেন, প্রমুখ।

বিতরণী অনুষ্ঠানে বক্তাদের বক্তব্যে বলেন সারা দেশেই দ্বিতীয় ধাপে করোনা ভাইরাস ভয়াবহ রূপ ধারন করছে। এ ভাইরাস থেকে রক্ষা পেতে এখন থেকেই আমাদের সচেতন হতে হবে। বাড়ির বাইরে বের হলে অবশ্যই মুখে বাধ্যতামূলক মাস্ক পড়তে হবে। হ্যান্ড স্যানিটজার ও সাবান দিয়ে হাত নিয়মিত পরিস্কার করতে হবে।

আপনার মতামত দিন