আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে বালুচর বাজারে সুপার শপ স্বপ্ন সপিং সেন্টারের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৩০ নভেম্বর সকাল ১১টায় পবিত্র কুরআন তেলওয়াতের মধ্য দিয়ে উপজেলার বালুচর ইউনিয়নে মুন্সিগঞ্জ জেলার সর্ব বৃহৎ বালুচর বাজারে হাজী হোসেন আলী সপিং সেন্টারের প্রধান অতিথি মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সোহানা তাহমিনা ফিতা কেটে উদ্বোধন করেন।

এসিআই লজিস্টিক লি: ২০০৮ সালে বাংলাদেশে এই সুপার শপটি প্রতিষ্ঠা করে। শুরুতে একটি মাত্রা শাখা নিয়ে যাত্রা শুরু করলেও বর্তমানে এই সুপার শপটির দেশের ১৬টি জেলায় ৫৯টি শাখা রয়েছে। এর মধ্যে ঢাকাতেই সর্বাধিক ৩৪টি শাখা রয়েছে।প্রতিদিন সকাল ৯:০০ টা থেকে রাত ৮:০০ টা পর্যন্ত ঢাকা ও ঢাকার বাইরের সকল শাখাগুলো খোলা থাকে। সাপ্তাহিক ও সরকারী ছুটির দিনগুলোতেও একই সময়সূচী অনুযায়ী সবগুলো শাখা খোলা থাকে।নগদ টাকার পাশাপাশি দেশের সবগুলো শাখাতেই ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে কেনাকাটা করার ব্যবস্থা রয়েছে।স্বপ্ন সুপার শপের সবগুলো শাখাতেই ক্রয়কৃত পণ্য প্রক্রিয়াজাতকরণের ব্যবস্থা রয়েছে। বিশেষত কাঁচা পণ্য যেমন – মাছ, মাংস প্রভৃতি। এর জন্য আলাদা কোনো চার্জ প্রদান করতে হয় না। এছাড়া সম্পূর্ণ প্রক্রিয়াজাতকরণ অবস্থায়ও পাওয়া যায়।পন্য তালিকার মধ্যে রয়েছে শিশু খাদ্য,বেভারেজ সামগ্রী,বেকারী সামগ্রী,ডেইরী সামগ্রী,গিফট এন্ড টয়েস, গৃহস্থালী পণ্য,প্যাকেটজাত খাবার,ফল এবং সবজি,গ্রোসারী পণ্য,হেলথ এন্ড বিউটি পণ্য,স্টেশনারী পণ্য,ইলেকট্রনিক্স সামগ্রী ইত্যাদি।

এসময় আরো উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা ইটভাটা সমিতির সভাপতি হাজী জয়নাল আবদীন,বালুচর ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীক পদপ্রার্থী এসএম সাহাদাত হোসেন,বালুচর বাজার বনিক সমিতির সভাপতি সৈয়দ আমির হোসেন, সিরাজদিখান প্রেসক্লাবের কোষাধ্যক্ষ হাজী নাজমুল মোল্লা,সিরাজদিখান প্রেসক্লাবের আহ্বায়ক সদস্য আরিফ হোসেন হারিছ, বালুচর বাজার ন্যাশনাল ব্যাংক শাখার ম্যানেজার আহসান হাবিব,
প্রিমিয়ার ব্যাংক শাখার ম্যানেজার জহিরুল ইসলাম, ইসলামী ব্যাংক শাখার ম্যানেজার পরিচালক সাজ্জাদ নুর, সিরাজদিখান থানার এএসআই হাফিজুর রহমান, বালুচর বাজারে সুপার সপ স্বপ্ন সপিং সেন্টারের তত্বাবধায়ক আবুল হোসেন,বাবুল হোসেন, ইমরান হোসেন, ইন্জিনিয়ার বুলবুল আহমেদ সহ বালুচর বাজার ব্যবসায়ীএলাকার গন্যমান্য ব্যক্তি ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।