ইমরান হোসেন, নিজস্ব প্রতিবেদক,

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও বাংলাদেশ সরকারের প্রধানন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার জন্মদিন আনুষ্ঠানিক ভাবে পালন করা হয়েছে৷ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা মোড় সংলগ্ন রশুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে ও দুপুর ১ টায় উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে উপজেলা ডাকবাংলোতে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করা হয়। উপজেলা যুবলীগের আহবায়ক, মঈনুল হাসান নাহিদের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক, মাসুদ লস্করের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, ও উপজেলা চেয়ারম্যান, হাজী মহিউদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, গোলাম সারোয়ার কবীর, লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, এস,এম সোহরাব হোসেন, কেয়াইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আশরাফ আলী, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, আনিসুর রহমান রিয়াদ। অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, এডভোকেট তাহমিনা আক্তার তুহিন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান, হেলেনা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক, রফিকুল ইসলাম বাবুল, রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইকবাল হোসেন চোকদার, উপজেলা যুবলীগের আহবায়ক, সদস্য মোঃ জাহিদ শিকদার, আরিফ রশিদ, শ্রীনগর উপজেলা ভাইস চেয়ারম্যান, অহিদুর রহমান জিঠু, মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, এডভোকেট আবু সাঈদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি, সৈকত মাহমুদ, সাধারণ সম্পাদক, পারভেজ চোকদার পাপ্পু প্রমূখ।

পরে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কনিষ্ঠ কণ্যা শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামণা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।