আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে অসহায় দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ব্লাইন্ড ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন মুন্সীগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে সহায়তা প্রদান করা হয়েছে।
শুক্রবার ২৪ জুন সকাল সাড়ে ১০ টার দিকে সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়নের তালতলা বাজারে ব্লাইন্ড ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন মুন্সীগঞ্জ জেলা শাখার কার্যালয় থেকে ৯০ জন দৃষ্টি প্রতিবন্ধীর মাঝে ২০ কেজি করে চাল সহায়তা প্রদান করা হয়।

সংগঠনের মুন্সীগঞ্জ জেলার সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও ক্যাশিয়ার ডা.আবু তাহের দেওয়ানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন ব্লাইন্ড ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন(মুন্সীগঞ্জ) এর সাধারণ সম্পাদক রুপচান মিয়া, মালখানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন মাসুদ খান, ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড.শহিদুল ইসলাম সহ এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ।

চাউল বিতরণ কালে ব্লাইন্ড ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন মুন্সীগঞ্জ শাখার পক্ষ থেকে জানাও হয়, মুন্সীগঞ্জ জেলায় যত দৃষ্টি প্রতিবন্ধী রয়েছে তাদের মধ্যে যারা এখনো সংগঠনের সদস্য হয়নি,তাদেরকে ব্লাইন্ড ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন মুন্সীগঞ্জ এর কার্যালয়ে এসে সদস্য হবার জন্যে আহবায়ন করা হয়।

আপনার মতামত দিন