ইমরান হোসেন, (মুন্সিগঞ্জ) প্রতিনিধি::

“বঙ্গবদ্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই স্লোগানকে সামনে রেখে মুন্সিগঞ্জের সিরাজদিখানে (৫০ তম) জাতীয় সমবায় দিবস উদ্যাপন উপলক্ষে শনিবার ৬ নভেম্বর সকাল ১১ টায় সিরাজদীখান উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় অধিদপ্তর ও সমবায়ীবৃন্দ, আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে। র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম, এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ ১ আসনের মাননীয় সংসদ সদ্স্য, মাহী বি চৌধুরী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিরাজদীখান উপজেলা পরিষদের চেয়ারম্যান, মহিউদ্দিন আহম্মেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, ও যুবলীগের আহবায়ক, মঈনুল হাসান নাহিদ, সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ, মোঃ বোরহান উদ্দিন,

এসময় আরো উপস্থিত ছিলেন, লতব্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, এস এম সোরহাব হোসেন, রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইকবাল হোসেন চোকদ্দার, মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগে সাবেক সাধারণ সম্পাদক, এডভোকেট আবু সাইদ, প্রমুখ। সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান ও রাজনীতিক নেতৃবৃন্দ।