ইমরান হোসেন, নিজস্ব প্রতিবেদক:

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় জমকালো আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ক্রিকেট পোকা অনলাইন গ্রুপ কতৃক আয়োজিত ক্রিকেট পোকা প্রিমিয়ার লীগ সিজন ২ গ্রান্ড ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার ২০২২-ইং উপজেলা কেয়াইন ইউনিয়নে কুচিয়ামোড়া কলেজগেট মাঠে লয়ার টাইটান্স বনাম ধলেশ্বরী এর মাঝে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

সকাল ১১ টায় শুরু হয় খেলা। টসে জিতে লয়ার টাইটান্স বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। আর ব্যাটিংয়ে নেমে জয়ের জন্য ধলেশ্বরী জয়ের জন্য ২১১ রানের টার্গেট দেয় লয়ার টাইটান্স। নির্ধারিত ১৪ ওভারের জন্য ব্যাটিংয়ে নেমে লয়ার টাইটান্স ১৮৩ রান তুলতেই ১৪ ওভারে। লয়ার টাইটান্সকে ২৮ রানে হারিয়ে ধলেশ্বরী চ্যাম্পিয়ন হয়।

এদিকে খেলা শুরুর আগে বর্ণিল সাজে মাঠের প্রদর্শন ও আতশবাজি ছিলো চোখে পড়ার মত। ব্যতিক্রমী এ আয়োজন দেখতে আশপাশের এলাকা থেকে দর্শকরা মাঠে এসে হাজির হন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের আহবায়ক, মঈনুল হাসান নাহিদ। বিজয়ের মাসে ব্যতিক্রমী এমন আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানিয়ে প্রধান অতিথি বলেন, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগত। তাই বেশি বেশি করে খেলাধুলার আয়োজন করতে হবে। তাই যুবকদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নিবার্হী কর্মকর্তা, শরিফুল আলম তানভীর, কেয়াইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মোঃ আশ্রাফ আলী,

এসময় উপস্থিত ছিলেন, সিরাজদিখান প্রেসক্লাবের সাবেক সভাপতি, ইমতিয়াজ বাবুল, কেয়াইন ইউনিয়নের যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি, মোঃ রাসেল খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সৈকত মাহমুদ, বাসাইল ইউনিয়নের আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক, বিদ্যুৎ আহমেদ, কেয়াইন ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার সবুজ বেপারী, কেয়াইন ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার বেলায়েত হোসেন রাজু, বিশিষ্ট ব্যাবসায়ী, সাইদুর রহমান, বিশিষ্ট ব্যাবসায়ী ও যুুবলীগ নেতা রামপ্রসাদ বিশ্বাস, প্রমুখ।

সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ। খেলা শেষে আয়োজক কমিটির উপস্থিতিতে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেওয়া হয়। টুর্নামেন্ট সেরা দলকে ৩০ হাজার টাকা প্রাইজমানি ও রানারআপ দলকে ২০ হাজার টাকা প্রাইজমানি গ্রহণ করেন অতিথিদের কাছ থেকে। খেলা উপলক্ষে থাকছে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান।