আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে গলায় ফাঁস দিয়ে মোসা: লাকী আক্তার (৩২) নামেরএক গৃহবধূর আত্মহত্যা ঘটনা ঘটেছে।সোমবার ৩১ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের ধামালিয়া গ্রামের মৃত লাকী আক্তারের স্বামী ফারুকের বসত ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এলাকাবাসীর সুত্রে জানাযায় মাঝেমধ্যে মৃত লাকী আক্তারের স্বামী প্রবাসী মোঃ ফারুকের সাথে মোবাইলে পারিবারিক কলহের জের ধরে কথা কাটাকাটি হইত এই কথা-কাটাকাটির এক পর্যায়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করিয়াছে বলিয়া ধারণা করা যায়। ঘটনাস্থলে থানা পুলিশ উপস্থিত হয়ে সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত মোসা: লাকী আক্তার (৩২) পিতা:-মো: আব্বাস আলী সাং ভূঁইরা বয়রাগাদী এর সাথে অত্র থানাধীন মধ্যপাড়া ইউনিয়নের ধামালিয়া গ্রামের মোঃ ফারুক এর সাথে বিবাহ বন্ধনে হয় তাহাদের দাম্পত্য জীবনের ৬ বছরের টি কন্যা সন্তান আছে।

এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করি।