আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে সরাসরি অভিভাবকদের স্বতঃস্ফূর্ত ভোটদানের মধ্যদিয়ে খাসমহল বালুচর উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির গভর্নিং বডির নির্বাচন ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

অভিভাবকদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে বৃহস্পতিবার ২৩ জুন উপজেলার বালুচর ইউনিয়নের খাসমহল বালুচর উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন হয়।

উক্ত ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

উল্লেখ্য,খাসমহল বালুচর উচ্চ বিদ্যালয় ও কলেজের অভিভাবকদের ভোটার সংখ্যা ৪৫৭ জন। কাস্ট হয়েছে ২৪৬ ভোট।

এর মধ্যে ২ জন বিজয়ী হয়েছেন। এদের মধ্যে ১২৯ ভোট পেয়ে প্রথম হন সাহাদাত হোসেন । হাবিবুর রহমান ১২১ ভোট পেয়ে দ্বিতীয় হন।

অভিভাবকেরা প্রত্যশা করেন যারা বিজয়ী হয়ে আসবেন তারা খাসমহল বালুচর উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার মান-উন্নয়নে ভালো ভুমিকা রাখবেন।

নির্বাচনে প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) তাসনিম আক্তার। এসময় উপস্থিত ছিলেন খাসমহল বালুচর উচ্চ বিদ্যালয় ও কলেজের এহডক কমিটির সভাপতি মোস্তফা কামাল,খাসমহল বালুচর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আলী আশরাফ , বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো: আওলাদ হোসেন (বিএ) দাতা সদস্য হাজী মো: আলাউদ্দিন মাষ্টার, সিরাজদিখান থানার এসআই মোহাম্মদ ইমরান খান এর নেতৃত্বে পুলিশের একটি দল।