আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে কালীর মূর্তি ভাঙচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার( ১৫ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার রশুনিয়া ইউনিয়নের দানিয়াপাড়া মহাশ্মশান কালি মন্দিরে এ ঘটনা ঘটে। দুর্বত্তরা মন্দিরে প্রবেশ করে কালী মূর্তি ভেঙ্গে ফেলে এবং মহাদেব ,শ্যামাকালি,মহাদেব সহচারী, নাগিনী,যুগিনীর মূর্তির কারো মাথা কারো হাত ভাঙচুর করে।

মন্দিরের সাধারন সম্পাদক সুব্রত দেবনাথ জানান, শনিবার ভোরে একজন পূজারী মন্দিরের বিদ্যুতের সুইচ অফ করতে এসে দেখে মহাশ্মশান কালি মন্দিরে দুর্বত্তরা মন্দিরের কালী মূর্তিটা ভেঙ্গে ফেলেছে এবং মহাদেব ,শ্যামাকালি,মহাদেব সহচারী নাগিনী ও যুগিনীর মূর্তির কারো মাথা কারো হাত নেই পরে বিষয়টি প্রশাসনকে জানানো হয় । ।

খবর পেয়ে জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল,পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব,সিরাজদিখান উপজেলা ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল)রাশেদুল ইসলাম এবং থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন ওই মন্দির পরিদর্শন করেন ।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান,মন্দিরের টিনসেটের ভেড়া কেটে চোর যেভাবে চুরি করে সেভাবে ভিতরে ঢোকে দুর্বত্তরা কয়কটি মূর্তির হাত,পা ভেঙ্গেছে । আমরা তদন্ত শুরু করে দিয়েছি । মন্দির কমিটির সদস্য ও স্থানীয়দের এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দোষীদের খুঁজে বের করে বিচারর মুখামুখি করা হবে।