আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ভাংচুর লুটপাট টেটাবিদ্ধ সহ আহত হয়েছে ৬ জন।বুধবার ২৭ এপ্রিল সকাল সাড়ে ৯ টায় হইতে ঘন্টাব্যপী উপজেলার বয়রাগাদী ইউনিয়নের ভূঁইরা গ্রামের ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানাযায় বর্তমান মেম্বার শামসুল ও মেম্বার প্রার্থী শফি তার সাথে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচনে পরাজিত হয়। এরপর হইতে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে ছোটখাটো সংঘর্ষে ঘটনা ঘটে আসছে। তারই ধারাবাহিকতায় ২৭ এপ্রিল সকালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। বর্তমান মেম্বার সামসুলের পক্ষের দুই জন টেঁটাবিদ্ধ সহ ৫/৬জন জন আহত অবস্থায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছে।আরো জানাযায় বর্তমান মেম্বার শামসুলের পক্ষের পুরুষ লোক বাড়িতে না থাকায়, শফি গ্রুপের লোকজন শামসুল মেম্বার গ্রুপের সমর্থক আহমাদুল্লাহ মুন্সির সহ ৭/৮ জনের বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করেন।বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করতেছে।

এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক জানান এই সংঘর্ষে ৩ জন আহত অবস্থায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এখনো কোন পক্ষ লিখিত অভিযোগ দায়ের করেননি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে আইনশৃঙ্খলা পরিস্থিতির নিয়ন্ত্রণ আছে।