আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে অপহরণকারী চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ।

গত মঙ্গলবার ২৯ মার্চ বিকাল ৩টায় সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন এর দিকনির্দেশনা এসআই সাদ্দাম মোল্লা এবং এসআই মোহাম্মদ ইমরান খান এর নেতৃত্বে সিরাজদিখান থানার একটি চৌকস টিম উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের মুল হোতা সহ ৪ সদস্যকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার তেঘরিয়া গ্রামের মো: লিটন শেখের ছেলে মো: মিলন শেখ (২০), কুচিয়ামোড়া গ্রামের মো: ইস্রফিলের ছেলে মো:সোহেল (৩৪), তেঘরিয়া গ্রামের মো: আতাহার শেখের ছেলে মো: সুমন(১৮) এবং কিশোরগঞ্জ জেলার পুর্ব হারুয়া লিংক রোড এর বাসিন্দা মৃত বাচ্চু মিয়ার ছেলে মো: জহির উদ্দিন(৩৪)(নিমতলা সুখের ঠিকানা হাউজিং মো: আক্তার হোসেনের বাড়ির ৩য় তলার ভাড়াটিয়া)।

এবিষয়ে সিরাজদিখান থানার উপ-পুলিশ পরিদর্শক এসআই সাদ্দাম মোল্লা জানান গত ১৪ মার্চ সিরাজদিখান থানায় অপহরণ ও মুক্তিপণ আদায়ের একটি মামলারুজু হয়। আমরা উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অপহরণকারী চক্রের মুল হোতা সহ ৪ জনকে গ্রেফতার করি। গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য গত ১৪ মার্চ স্যানিটারী ইলেট্রিক কন্ট্রাক্টর বরিশাল জেলার আগৈলঝারা থানার ছয়গ্রাম গ্রামের মৃত মোহাম্মদ সরদারের ছেলে মো: আবুল কালাম (৫০) বাদী হয়ে সিরাজদিখান থানায় একটি অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে মামলা দায়ের করেন।