আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাট নিয়মিত মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।সোমবার ১৮ জুলাই ভোরে সিরাজদিখান থানার মামলা নং- ১৬(০৫)২০২১ এর এজাহার নামীয় ৩ নং আসামী উপজেলার বালুচর ইউনিয়নের রুপচান মিয়ার ছেলে মো: পিন্টু (৪০) কে অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন এর নেতৃত্বে এসআই মোহাম্মদ ইমরান খান, এসআই শাহিন আহম্মেদ নয়ন,এএসআই ইমরান, সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে উপজেলার পাইনারচর এলাকার গুচ্ছোগ্রাম থেকে গ্রেফতার করেন।

উপজেলার বালুচরের খাসকান্দী, চান্দেরচর ও পাইনারচর এলাকায় অধিপত্য বিস্তার কে কেন্দ্র করে মারামারি, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় সিরাজদিখান থানায় একাধিক নিয়মিত মামলা রুজু হয়েছে। এসব ঘটনার সাথে জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না। আসামি যেই হউক সে গ্রেফতার হবে এবং আইনের আওতায় আসবে বলে তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ ইমরান খান জানান।

এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান পিন্টু নিয়মিত মামলার পলাতক আসামী। আমরা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে বালুচর ইউনিয়নের পাইনারচর এলাকার গুচ্ছোগ্রাম থেকে ভোররাতে তাকে গ্রেফতার করি। পিন্টুকে বিচারের জন্য বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার মতামত দিন