ইমরান হোসেন, স্টাফ রিপোর্টার,

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আশ্রাফ আলী শেখ মোটর সাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ করেছেন। গতকাল শুক্রবার বিকাল ৪টায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক মঈনুল হাসান নাহিদের নেতৃত্বে উপজেলার কুচিয়ামোড়া কলেজ মাঠ থেকে প্রায় দুইশতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি বের হয়ে লক্ষিবিলাশ মা রক্ষাকালী মন্দিরে গিয়ে শেষ হয়। পরে নেতাকর্মীদের সাথে লক্ষিবিলাশ গ্রামসহ এর আশপাশের বিভিন্ন স্থানে ব্যপক গণসংযোগ করেন চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আশ্রাফ আলী শেখ। পরে লক্ষিবিলাশ এলাকাসীর আয়োজনে মা রক্ষাকালী মন্দিরে নির্বাচনী সভার আয়োজন করা হয়। সভায় মোঃ আশ্রাফ আলী শেখ বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে কেয়াইনের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছি। যে কাজগুলো বাকী আছে আপনারা বলবেন আমি করে দিবো। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট দিন।

উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুন। আমি আপনাদের ভোটে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হলে কেয়াইন ইউনিয়নকে মাদক ও সন্ত্রাস মুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে উপহার দিবো।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক মঈনুল হাসান নাহিদ, কেয়াইন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইস্রাফিল, উপজেলা শ্রমিক লীগ সভাপতি জিল্লুর রহমান, কুচিয়ামোড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক কফিল উদ্দিন, কেয়াইন ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাসেল খাঁন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈকত মাহমুদ, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি, বাবু গোবিন্দদাস, আহসান হাবিব ও আফাজ উদ্দিন ভুইয়া সহ আরো অনেকে।