স্টাফ রিপোর্টারঃ

২৮অক্টোবর বৃশ্হপতিবার শ্রীনগর উপজেলা ইউনিয়ন পরিষদের নির্বাচনে আনারস মার্কার চেয়ারম্যান, প্রার্থী আলহাজ্ব মোঃ হাছেন শেখ (খোকন) আজ পাটাভোগ ইউনিয়নের বেজগাও, পাটাভোগ, বাসাইলভোগ, হোগলাগাও, কামারখোলা ও মাশুরগাও সর্বস্তরের মানুষের সাথে ব্যাপক গনসংযোগ করেন।

আলহাজ্ব মোঃ হাছেন শেখ (খোকন) প্রতীক পাওয়ার পর থেকেই পাটাভোগ ইউনিয়নের বিভিন্ন স্থানে আনারস মার্কায় ভোট চেয়ে জনসমর্থন অর্জনে মতবিনিময় ও প্রচার শুরু করেছেন।

সমাজের প্রতিনিধি হিসেবে এই প্রবীন আওয়ামীলীগ নেতা বলেন, শ্রীনগর উপজেলায় পাটভোগ ইউনিয়নে আমি মনে করি আমার নিজের রাজনৈতিক গ্রহনযোগ্যতা রয়েছে সর্বস্তরের মানুষের কাছে।নবঙ্গবন্ধুর আদর্শে গড়া আমি একজন আওয়ামী লীগ সৈনিক। আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ ভোটাররা আমাকে আনারস মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন বলে আমি আশা করি। আমি নেতাকর্মী ও ভোটারদের সহযোগীতা এবং ভোট ও দোয়া কামনা করছি। পাটাভোগ ইউনিয়নে সর্বস্তরের মানুষের সাথে জনসংযোগ কালে আলহাজ্ব মোঃ হাছেন শেখ (খোকন) প্রতিশ্রুতি প্রদান করে বলেন, আমি নির্বাচিত হতে পারলে পাটাভোগ ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটারদের সহযোগীতায় জয়ের জন্য আমি শতভাগ আশাবাদী। সকলের দোয়া ও সহযোগিতায় আমি আনারস মার্কায় পাটাভোগের চেয়ারম্যান হলে জনগণের পাশে থেকে উন্নয়ন করে সুখী, সমৃদ্ধ পাটাভোগ ইউনিয়ন উপহার দিতে চাই।