মেহেদী সুমনঃ

মুন্সীগঞ্জের শ্রীনগরে আসন্ন ৪ নং ষোলঘর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নৌকার মাঝি আজিজুল ইসলামকে নির্বাচনে বিজয় করার লক্ষ্যে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ঠা নভেম্বর ) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার ষোলঘর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে, উক্ত ওয়ার্ডের সর্বস্তরের জনগণের আয়োজনে নৌকার বিজয়ের লক্ষ্যে এ নির্বাচনি উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

ষোলঘর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য বাবু গোবিন্দ চন্দ্র রায় এর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মোহাম্মদ মোবারক হোসেন এর সঞ্চালনায় উক্ত উঠান বৈঠকের

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেখ রাসেল ক্রীড়া চক্রের প্রেসিডেন্ট ও মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, নুর আলম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাজী মাহবুব আলম রুনু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য নিয়াজ বারি, উপজেলা আওয়ামী লীগের সদস্য, আকুল উদ্দিন আহমেদ, এডভোকেট কামরুল ইসলাম, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি, স্বপন রায়, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সদস্য, মোঃ ঝন্টু, ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক, মোঃ খাইরুল ইসলাম, হাজী মোঃ মোশারফ হোসেন, যুবলীগ নেতা আলামিন, মোহাম্মদ আনোয়ার হোসেন, মোঃ রাকিব হোসেন, মোঃ হাসান। এছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিসহ সর্বস্তরের হাজারো নারী পুরুষ ।

এসময় নৌকার মাঝি চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আজিজুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গত নির্বাচনে আমাকে নৌকার মাঝি বানিয়ে ছিল। এই বারও আমাকেই নৌকার মাঝি বানিয়েছেন। আমি গত ৫ বছর চেয়ারম্যান থাকালীন সরকারী অনুদান ও নিজ অর্থায়নে ইউনিয়নের উন্নয়ন করেছি।

এ সময় তিনি আরোও বলেন, ইউনিয়ন বাসী আমাকে নির্বাচনে জয়ী করলে, সকলের সহযোগীতায় জনগণের পাশে থেকে উন্নয়ন করে একটি আধুনিক ইউনিয়ন উপহার দেবো এবং সব সময় সুখে দুঃখে জনগনের পাশে থাকবো।

এবারও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে শক্তিশালী করার জন্য ইউনিয়ন বাসী নৌকায় ভোট দিয়ে বিজয় করবেন ইনশাল্লাহ। #