স্টাফ রিপোর্টার মেহেদী হাসান

মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নে শফিকুল ইসলাম মামুন নৌকা মাঝি। শফিকুল ইসলাম মামুন বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ন্যায় ও নিষ্ঠার সাথে কাজ করেছি। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দেওয়া জনগণের হক সকল প্রকার উন্নয়নমূলক কার্যক্রম সর্বদা চেষ্টা করেছি।

আপনারা জানেন আসন্ন ইউপি নির্বাচনে শ্যামসিদ্ধি ইউনিয়নের অনেক প্রার্থী নৌকার মাঝি হতে চেয়েছেন। কিন্তু তাদের মধ্য থেকে আপনাদের সকলের দোয়া ও আশীর্বাদে গণতন্ত্রের মানস কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনীত করে নৌকার মাঝি বানিয়েছেন। মহান আল্লাহ রাব্বুল আ’লামিন এর কাছে আমার লাখো কোটি শুকরিয়া এবং জনদরদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে চির কৃতজ্ঞ আমি।

আপনাদের সকলের দোয়া ও ভালোবাসায় আমি নৌকা প্রতীক অর্জন করতে পেরেছি। মহান আল্লাহ তা’আলার কাছে আমার চাওয়া আমি যেন জনতার রায়ে জয়ী হয়ে পুনরায় শ্যামসিদ্ধি ইউনিয়ন বাসীর সেবক হতে পারি। আওয়ামী সংগঠনের সকল নেতাকর্মী এবং শ্যামসিদ্ধি ইউনিয়নের সর্বস্তরের জনগণের প্রতি আমার আহবান, আসুন আমরা সকলে মিলে কাঁধে কাঁধ রেখে কাজ করি।

কারো সাথে বৈরিতা নয়, সকলের সাথে বন্ধুত্ব।

আপনাদের সকলের নিরলস প্রচেষ্টা এবং মহামূল্যবান একটি ভোট আমাকে জয়ের লক্ষ্যে পৌঁছে দিবে ইনশাআল্লাহ।