আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ১৪টি ইউনিয়নে নির্বাচনী হাওয়া বেশ জমে উঠেছে।৪র্থ ধাপের তফসিল ঘোষণা করায় নেতা-কর্মীদের মধ্যে নির্বাচনের আমেজ বিরাজ করছে।নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীরা অনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন। উপজেলার বিভিন্ন হাট-বাজার, গ্রাম-পাড়া- মহল্লার বিভিন্ন স্থানে দেয়ালে দেয়ালে পোস্টার, ব্যানার, ফেস্টুন চোখে পড়ার মতো।

মুন্সিগঞ্জের সিরাজদিখানে লতব্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল ইসলাম জহির গণসংযোগ করেন।

বৃহস্পতিবার ২ ডিসেম্বর সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার লতব্দী ইউনিয়নের নতুন চর গ্রাম বিভিন্ন এলাকায় স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল ইসলাম জহির এই গণসংযোগ করেন।
এসময় জহিরুল ইসলাম জহির ব‌লেন, আ‌মি একজন নতুন প্রার্থী সক‌লের দোয়া ও আ‌র্শিবাদ প্রার্থণা ক‌রছি।আমি নতুন প্রার্থী হি‌সে‌বে অ‌নে‌কেই আগামী নির্বাচ‌নে আমাকে জয়ী কর‌তে কাজ কর‌বেন বলে আমি আশা রাখি।
আ‌মি নির্বা‌চিত হ‌লে সরকা‌রের দেওয়া সকল উন্নয়ন মূলক কাজ শতভাগ সচ্চতার সা‌থে করার পাশাপা‌শি মাদক,সন্ত্রাস, ইভটিজিং ,যৌতুক,বাল‌্যবিয়ে রোধ করাসহ সমাজ ও এলাকার উন্নয়‌নে কাজ কর‌বো ইনশাআল্লাহ।