আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে লতব্দী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মোরগ মার্কা প্রতীকের নির্বাচনি প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন সৎ ন্যায় বিচারক ও গরিবের বন্ধু, জনদরদী মো: আওলাদ হোসেন।
সিরাজদিখানে লতব্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডের দোসরপাড়া এলাকাবাসীর উন্নয়ন ও আধুনিক ওয়ার্ড গড়ার লক্ষ্যে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং বাল্যবিয়ে নির্মুলে ও অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে সংরক্ষিত মহিলা আসনে মেম্বার পদপ্রার্থী হয়েছেন।
সোমবার ৭ ডিসেম্বর উপজেলার নির্বাচন কমিশন থেকে মোরগ মার্কা পাওয়ার পর থেকেই প্রচার প্রচারণায় মুখরিত ঐ এলাকার জনগন।
আসন্ন ৪র্থ ধাপে ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ১৪টি ইউনিয়নে নির্বাচনী হাওয়া বেশ জমে উঠেছে।৪র্থ ধাপের তফসিল ঘোষণা করায় নেতা-কর্মীদের মধ্যে নির্বাচনের আমেজ বিরাজ করছে।নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীরা এরই মধ্যে অনুষ্ঠানিক প্রচার প্রচারণা শুরু করেছেন। উপজেলার বিভিন্ন হাট-বাজার, গ্রাম-পাড়া- মহল্লার বিভিন্ন স্থানে পোস্টার, ব্যানার, ফেস্টুন চোখে পড়ার মতো।

এসময় মো: আওলাদ হোসেন বলেন আ‌মি একজন প্রার্থী হি‌সে‌বে সক‌লের দোয়া ও আ‌র্শিবাদ প্রার্থণা ক‌রছি।আশা রা‌খি জনসাধারণ আমা‌কে তা‌দের খেদমত করার সু‌যোগ দি‌বেন। আ‌মি নির্বা‌চিত হ‌লে সরকা‌রের দেওয়া সকল উন্নয়ন মূলক কাজ শতভাগ সচ্চতার সা‌থে করার পাশাপা‌শি ৭নং ওয়ার্ডে মাদক,সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতন ,যৌতুক,বাল‌্যবিয়ে রোধ করাসহ বিবাহ নিবন্ধন,জনসাস্থ্য,প্রাথ‌মিক সাস্থ্যসহ উন্নয়‌নে কাজ কর‌বো।