আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জ সিরাজদিখানে লতব্দী ইউনিয়নের দুই রাস্তা ২কোটি ৩৭ লক্ষ টাকা ব্যয়ে উন্নয়ন কাজের উদ্বোধন মাননীয় সংসদ সদস্য মুন্সীগঞ্জ-১ আসনের এমপি মাহী বি চৌধুরী।

লতব্দী ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী জননেতা এস.এম.সোহরাব হোসেনের প্রচেষ্টায় “কমলাপুর মোর হতে নিমতলি হয়ে লতব্দী পর্যন্ত মাননীয় এমপি’র আমব্রেলা প্রজেক্ট এর আওতায় ৯৭ লক্ষ টাকা ব্যয়ে শনিবার ৬ নভেম্বর দুপুর ১ টায় ও ১ কোটি ৪০ লক্ষ টাকা ব্যয়ে ২টায় নতুন ভাষানচর ব্রিজ হতে টেকেরহাট লালন শাহ বটতলা” পর্যন্ত পিচ ঢালাই রাস্তা উদ্বোধন করেন মাননীয় সংসদ সদস্য মুন্সীগঞ্জ-১ আসনের এমপি মাহী বি চৌধুরী।

কয়েক গ্রামের এলাকাবাসীর অনেক দিনের প্রত্যাশীত এই রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন শেষে প্রধান অতিথি হিসেবে এমপি মাহী বি চৌধুরী বক্তব্যে উপস্থিতিদের উদ্দেশ্যে তিনি বলেন জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ধারা অব্যাহাত থাকবে ।

নতুনচর গ্রামের নুর জাহান বেগম (৬৫) বলেন একটু বৃষ্টি হলেই এই রাস্তায় হাটু সমান কাঁদা দিয়ে আমাদের চলাচল করতে হতো স্কুল কলেজে ও মাদরাসায় পড়ুয়া ছাত্রছাত্রীদের যেতে অনেক অসুবিধা হতো।তাই রাস্তা গুলো উন্নয়নের জন্য আমাদের অনেক দিনের দাবী ছিল। আজ রাস্তাটার উন্নয়ন হতে দেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি মাহী বি চৌধুরী কে ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।।