শেখ ইমরান হোসেন (স্টাফ রিপোর্টার) :

করোনা ভাইরাসর উল্টা ভরিয়েন্টসহ সংক্রমণ রোধে মঙ্গলবার ২২ থেকে ৩০ জুন মুন্সীগঞ্জ জেলায় নতুন করে লকডাউন ঘোষনা করেছে সরকার।

সকল লকডাউন বাস্তবায়নর লক্ষে সরকার ঘোষিত এক সপ্তাহের লকডাউন কার্যকর নির্দশনা অমান্য করে দোকানপাট, মার্কেট ও শপিংমল খোলা রাখা, স্বাস্যবিধি না মানা, মাক্স পরিধান না করাসহ বিভিন্ন অপরাধের দায়ে সিরাজদীখান ও নিমতলা বাজার এবং ঢাকা-মাওয়া এক্সপ্রসওয়েতে ভ্রাম্যমান আদালতর অভিযান চালানো হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রট ও উপজেলা নিবার্হী অফিসার সয়ৈদ ফয়েজুল ইসলাম। এ অভিযান ৩৫ টি ব্যাটারি চালিত অটোরিকসা আটক এবং মাক্স না পড়ায় ৩ জনকে ২ হাজার টাকা জরিমনা করে ভ্রাম্যমান আদালত।

এ সময় উপস্তিত ছিলেন সহকারী পুলিশ সুপার ( সিরাজদীখান সার্কেল ) রাশেদুল ইসলাম, সিরাজদীখান থানার (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন , পুলিশ পরিদর্শক (তদন্ত) মা. কামরুজ্জামান, রশুনিয়া ইউপি চেয়ারম্যান মা. ইকবাল হোসেন।

নির্বাহী ম্যাজিস্ট্রট ও উপজেলা নিবার্হী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, কঠোর লকডাউন বাস্তবায়ন এবং স্বাস্যবিধি নিশ্চিত বিভিন স্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এসব অভিযানে জরিমানার পাশাপাশি সচতেনতার জন্য মাইকিং ও মাক্স বিতরণ করা হয়েছে।