আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে রাজদিয়া আব্দুল জাব্বার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ ও এসএসসি ২০২২, ৪৫ তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৬ জুন বৃহস্পতিবার সকাল ১০ টায় ছাত্র-ছাত্রীদের আয়োজনে পবিত্র কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে উপজেলার ইছাপুরা ইউনিয়নের রাজদিয়া আব্দুল জাব্বার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে পরিচালনা পর্ষদ সভাপতি এসএম সোহরাব হোসেনের সভাপতিত্বে এই বার্ষিক মিলাদ ও এসএসসি ২০২২, ৪৫ তম ব্যাচের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।এসময় স্কুলের শিক্ষার্থীরা হামদ ও নাত পরিবেশন করেন।অতিথিবৃন্দ বিদায়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ হোসাইন। তবারক বিতরনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

রাজদিয়া আব্দুল জাব্বার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ,কে, এম মাসউদুর রহমান এর সার্বিক পরিচালনায়, সহকারী শিক্ষক মো: আ: হান্নান এর সঞ্চালনায় এবং সহকারী শিক্ষক হাবিবা আক্তারের সার্বিক সহযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সুমন মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী আব্দুল ওয়াহিদ মো: সালেহ, উপজেলা শিক্ষা অফিসার মো:বেলায়েত হোসেন।

আরো উপস্থিত ছিলেন অত্র স্কুলের প্রতিষ্ঠাতা আ: জাব্বার মিয়া সাহেব এর দুই ছেলে আ: রউফ বেপারী ও আ: হাফিজ বেপারী এবং সকল শিক্ষক শিক্ষার্থী ও বিদায়ী শিক্ষার্থীদের অভিভাবকগন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মতামত দিন