আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানের মোল্লাকান্দী বালুচর মোল্লাকান্দীর যুবসমাজের উদ্যোগে ১৬তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার ৭ ফেব্রুয়ারী বাদ আছর হতে গভীর রাত পর্যন্ত মোল্লাকান্দী যুবসমাজের আয়োজনে উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দী নাছির মেম্বারের নতুন বাড়ি বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব হোসেন আলী মাষ্টারের সভাপতিত্বে মোল্লাবাড়ি জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা বজলুর রহমান সাহেব এর পরিচালনায় এই ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। এ-সময় ইসলামী সঙ্গীত পরিবেশন করেন আব্বাসী শিল্পী গোষ্ঠী।
প্রধান মেহমান ও বিদায়ী মোনাজাত করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মোফাচ্ছেরে কোরআন শাইখুল হাদিস ও আমীর তাহরিকে খতমে নবুওয়াত বাংলাদেশ আল্লামা মুফতী ড. সাইয়্যেদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী পীর সাহেব আব্বাসী মঞ্জিল জৈনপুর দরবার শরিফ। বিশেষ আকর্ষন পীরজাদা জৈনপুর দরবার শরিফ মাওলানা মুফতী ক্বারী সাইয়্যেদ মুহাম্মদ ওবায়াদুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন আহম্মেদ। আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক, বালুচর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আওলাদ হোসেন সহায়তার অন্যান্য অতিথিবৃন্দ।