আরিফ হোসেন হারিছ সিরাজদিখান
(মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মাটি রক্ষা করতে মুন্সীগঞ্জের সিরাজদিখানে লতব্দী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান হাফেজ ফজলুল হক ও বালুচর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আওলাদ হোসেনের সাহেবের সাথে লতব্দী -বালুচর সমন্বয় পরিষদ ও এলাকাবাসীর সাথে মাটি কাটা রোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
শুক্রবার ২৮ জানুয়ারি সকাল ১১ টা থেকে শুরু হয়ে পৌনে ১ টা পর্যন্ত সিরাজদিখান সমবায় মার্কেটের হাফেজ ফজলুল হকের অফিসে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন বালুচর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আওলাদ হোসেন, লতব্দী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান হাফেজ ফজলুল, লতব্দী ইউনিয়নের সাবেক ও বর্তমান কয়েকজন ইউপি সদস্য এবং লতব্দী-বালুচর সমন্বয় পরিষদের নেত্রীবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। এসময় বালুচর ইউনিয়নের চেয়ারম্যান যেকেনো ভালো কাজে পাশে থাকার এবং সমস্ত অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন তার অবস্থান স্পষ্ট করেন এবং বলেন সম্মানিত চেয়ারম্যান ফজলুল সাহেব যেকোনো ভালো কাজে ডাকলে তিনি পাশে থাকবেন এবং যথাযথ ব্যবস্থা নিবেন।
লতব্দী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান হাফেজ ফজলুল হক বলেন,এ মাটি হচ্ছে আমার মায়ের মতো,মা ও মাটিকে বাঁচাতে আমার সাধ্যের মধ্যে যেখানে যা লাগে তা দিয়েই আমি চেষ্টা করবো,আপনারা হচ্ছেন আমার প্রান,আপনাদের জন্য আমার জীবন বাজি রাখতে পারি,আপনাদের সাথে নিয়ে এই ইউনিয়নটিকে একটি সুন্দর সফল বাসযোগ্য ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চাই এবং সকল ভালো কাজে আপনাদের সহযোগিতা চাই। তিনি আরও বলেন এ ফসলী জমি যদি নষ্ট হয়ে যায় তাহলে আমাদের অস্তিত্ব থাকবে না,আমাদের আগামী প্রজন্ম হুমকির সম্মুখীন হবে,তাই এটা রক্ষা করা প্রতিটা সুস্থ নাগরিকের দায়িত্ব, আমি আমার নির্বাচনী ইশতেহারে বলেছিলাম অবৈধ ভাবে মাটি কাটা বন্ধ করবো,আমরা আইনের প্রতি সর্বোচ্চ সম্মান রেখে তাদের সহযোগিতায় সুন্দর কিছু উপহার দিবো।
এছাড়া এ সময় উপস্থিত লতব্দী -বালুচর সমন্বয় পরিষদের নেত্রী বৃন্দ মাটি কাটার অপকারীতা তুলে ধরেন,এবং তা রক্ষায় সবার সহযোগিতা কামনা করেন।