আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ

“ভোট দিবেন একবার সেবা নিবেন বারবার” এই শ্লোগানে মুন্সিগঞ্জের সিরাজ‌দিখানে বালুচর ইউ‌নিয়ন প‌রিষ‌দের ৪ নং ওয়া‌র্ডের মেম্বার প‌দপ্রার্থী শেখ আনোয়ার হোসেন অপু নির্বাচনি বি‌ভিন্ন এলাকা মোল্লাকান্দী বালুচর কয়রাখোলা চসিমউদ্দিনচর গ্রামে ই‌তোম‌ধ্যে গনসং‌যোগ শুরু ক‌রে‌ছেন।

শনিবার ২৭ নভেম্বর পাগল নাজিমুদ্দিন আওলিয়ার মাজার জিয়ারতের মাধ্যমে সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বালুচর ইউনিয়নের ৪নং ওয়ার্ড মোল্লাকান্দী বালুচর কয়রাখোলা চসিমউদ্দিনচর গ্রামে এই গণসংযোগ করেন।

নতুন ও তরুন প্রার্থী হি‌সে‌বে অ‌নে‌কেই আগামী নির্বাচ‌নে তা‌কে জয়ী কর‌তে কাজ কর‌বেন ব‌লেও জানা গে‌ছে। এ ব‌্যপা‌রে শেখ আনোয়ার হোসেন অপু ব‌লেন, আ‌মি একজন নতুন প্রার্থী হি‌সে‌বে সক‌লের দোয়া ও আ‌র্শিবাদ প্রার্থণা ক‌রছি।আশা রা‌খি জনসাধারণ আমা‌কে তা‌দের খেদমত করার সু‌যোগ দি‌বেন। আ‌মি নির্বা‌চিত হ‌লে সরকা‌রের দেওয়া সকল উন্নয়ন মূলক কাজ শতভাগ সচ্চতার সা‌থে করার পাশাপা‌শি মাদক,সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতন ,যৌতুক,বাল‌্যবিয়ে রোধ করাসহ বিবাহ নিবন্ধন,জনসাস্থ্য,প্রাথ‌মিক সাস্থ্যসহ সকল ধ‌র্মের লোক‌দের সাংস্কৃ‌তিক উন্নয়‌নে কাজ কর‌বো।তিন আরো বলেন ভোট দিবে একবার সেবা নিবেন বারবার।

আপনার মতামত দিন