আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে বালুচর বাজারে
স্বপ্ন সুপার শপের চুরি হওয়া টাকা উদ্ধার স্বপ্ন সুপার শপের এক কর্মচারীকে গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ।আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বুধবার ৬ জুলাই ভোরে উপজেলার বালুচর ইউনিয়নের বালুচর বাজারে স্বপ্ন সুপার শপের তালা ভেঙে ভেতর ঢুকে ক্যাশ বাক্সের ভোল্টের তালা খুলে টাকা চোর চুরি করে নিয়ে যায়।

স্বপ্ন সুপার শপের স্বত্বাধিকারী মো: ইমরান হোসেন জানান প্রতিদিনের ন্যায় সকাল ৮ টায় স্বপ্ন সুপার শপের কর্মচারীরা এসে দোকান খোলে দেখে দোকানের ক্যাশ বাক্সের ভোল্টের তালা খোলা খোঁজ নিয়ে দেখেন ক্যাশ বাক্সের ভোল্টের সকল টাকা চুরি হয়েছে।আমি খবর পেয়ে বালুচর বাজার বনিক সমিতির সভাপতি সৈয়দ আমির হোসেনকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে থানায় খবর দেয়।পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দোকানের সকল কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করে এক কর্মচারীকে সন্দেহ হলে থানায় নিয়ে যায়।চোরের দেওয়া তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার বক্তবলী ইউনিয়নের চর মধ্যনগর গ্রাম থেকে চুরি হওয়া মালামাল ও টাকা-পয়সা উদ্ধার করে পুলিশ। চুরি হওয়া টাকা-পয়সা উদ্ধার কাজে পুলিশকে সহায়তা করেন বালুচর বাজার বনিক সমিতির সভাপতি সৈয়দ আমির হোসেন।

গ্রেফতারকৃত চোর নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার বক্তবলী ইউনিয়নের চর মধ্যনগর গ্রামের মো: শরিফ মিয়ার ছেলে
সাকিব মীর (২০)

এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক বলেন সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে চুরির ধরন দেখে নিশ্চিত হই দোকানের মধ্য থাকা যে কেউ একজন এঘটনা ঘটিয়েছে।দোকানের সকল কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করে এক কর্মচারীকে সন্দেহ হলে থানায় নিয়ে আসি।সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির কথা স্বীকার করেন। তার দেওয়া তথ্যের ভিত্তিতে চুরি হওয়া সমস্ত টাকা আসামীর নিজ বাড়ি হতে উদ্ধার করি।আসামীর বিরুদ্ধে চুরির নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।