আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জের সিরাজদিখানে আসন্ন বালুচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ইচ্ছে পোষন করেছে মোহাম্মদ মোক্তার হোসেন।

গত সোমবার ২২ নভেম্বর উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামে নিজ বাড়িতে এই ইচ্ছে পোষন করে উপজেলা নির্বাচন কমিশন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে।

এসময় ইউনিয়ন বাসীর উদ্দেশ্য তিনি বলেন প্রিয় বালুচর ইউনিয়ন বাসী।
আসসালামু আলাইকুম।
আমি মোঃমোক্তার হোসেন।
আপনাদের সকলের প্রতি আমার নির্বাচনী সালাম নিবেন।
আসছে আগামী ২৩শে ডিসেম্বর ইউনিয়ন পরিষদের নির্বাচনে আমি চেয়ারম্যান পদে (সতন্ত্র) প্রার্থী হয়ে নির্বাচন করার সিদ্ধান্ত গ্রহন করেছি। আপনাদের সকলের নিকট দোয়া ও পূর্ণ সমর্থন কামনা করছি।আমি শতভাগ আশাবাদী যদি আপনাদের ইচ্ছে শক্তি দিয়ে আমাকে সমর্থন দেন। আপনাদের মুল্যবান ভোটে বিজয় অর্জন করতে সক্ষম করেন। তবে আগামীর পথচলা শুরু হবে উন্নয়নের অঙ্গীকারে।বালুচর অবহেলিত জনগোষ্ঠীর জন্য পরিবর্তন করার মতো সম্ভবনা তৈরি করা।হতদরিদ্র ও মেহনতী মানুষের অন্ন বস্ত্র বাসস্থান নিশ্চিত করা। এলাকার রাস্তা ঘাট সহ প্রয়োজনীয় উন্নয়ন গুলোকে বেগবান গতিতে সমাধান করা। সমাজকে নতুন রূপে সাজানো ও সমাজের নিজ নিজ অধিকার নিশ্চিত করা। সমাজ থেকে হানাহানি যুদ্ধ-বিগ্রহ দারিদ্র্য দুর্দশা থেকে মুক্ত করা। সমাজের অসংগতি ও অসামাজিকতা কার্যকালাব থেকে সমাজকে মুক্ত করা। আপনাদের সকলের প্রতি আমার বিনীত অনুরোধ আমাকে আপনাদের সেবা করার সুযোগ করে দিন।ইনশাআল্লাহ আপনাদের ইচ্ছে শক্তি দিয়ে আমি একটা উন্নয়নের সাফল্যের একটি বালুচর দিবো।সকলের দোয়া কামনায়।