আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচনকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ১৪টি ইউনিয়নে নির্বাচনী হাওয়া বেশ জমে উঠেছে। তফসিল ঘোষণার আগেই নেতা-কর্মীদের মধ্যে নির্বাচনের আমেজ বিরাজ করছে।

নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক প্রার্থীরা এরই মধ্যে অনানুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন। উপজেলার বিভিন্ন হাট-বাজার, গ্রাম-পাড়া- মহল্লার বিভিন্ন স্থানে দেয়ালে দেয়ালে মনোনয়ন প্রত্যাশীদের পোস্টার, ব্যানার, ফেস্টুন চোখে পড়ার মতো

মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার সর্ব বৃহৎ ইউনিয়ন হচ্ছে বালুচর ইউনিয়ন,সমাজকে সুন্দর করন, দুর্নীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে এই ইউনিয়নের নৌকা মার্কা প্রতীক প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আলমগীর হোসেন বাউল।যে বালুচর ইউনিয়নের বুকের উপর দিয়েই বয়ে গিয়েছে বাংলাদেশের অন্যতম একটি নদী যার নাম ধলেশ্বরী । এই ধ্রলশ্বরী নদীর পাশেই অবস্থিত রয়েছে বালুচর হাট বাজার যা আমাদের মুন্সীগঞ্জ জেলার ভবিষ্যত পরিকল্পনাধীন সবচেয়ে বৃহৎ এক বাজার। এই বাজারের পাশেই রয়েছে ইউনিয়নের ডিজিটাল সেন্টার,এই সেন্টাররে পাশেই রয়েছে খাসমহল বালুচর স্কুল এন্ড কলেজ,এই ইউনিয়রে প্রত্যেকটি গ্রামেই সুন্দর মনোরম পরিবেশর অধিকারী । তারই হাল ধরতে দেশ ও জাতির সেবা করতে নিয়ে এগিয়ে এসেছে আলমগীর হোসেন বাউল।

আলমগীর হোসেন বাউল বলেন আমি ছাত্রলীগের সভাপতি হওয়ার পূর্ব থেকেই ছাত্র রাজনীতির সাথে জরিত ছিলাম মিটিং মিছিলে পোষ্টার বেনার ফেসটুন নিয়ে নৌকার মিছিলে মিছিলে ছিলাম ৯১/৯৬ নির্বাচনে সক্রিয় ভূমিকা পালন করি ২০০১ সালের নির্বাচনে বিএনপির ক্যাডারদের দ্বারা গুলি বিদ্ধ হই। মামলা দিয়ে আমাদের পরিবারের বড়ভাই সহ রিমান্ডে অনেক মাইর খেতে হয়েছে দীর্ঘদিন জেল খাটতে হইছে অনেক টাকার ক্ষতিগ্রস্ত হইছি।২০০৮এর নির্বাচনে ২০১৪ সালের নির্বাচনে পর বিএনপির হরতাল অবরোধের প্রতিরোধ করেছি বিশালাকার ভাবে এটা সবাই জানে এবং ২০১৯ সালের নির্বাচনে সক্রিয় ভূমিকা পালন করি।আমার বিশ্বাস দল আমাকে এবার মূল‍্যায়ন করবে।

আমি দীর্ঘদিন বালুচর ইউনিয়নের তিন কমিটির ধারাবাহিকতা সভাপতি ছাত্রলীগ সেচ্ছাসেবক লীগ যুবলীগ দায়িত্ব পালন করি। ২০১৯ সালে বালুচর ইউনিয়ন আওয়ামীলীগ ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি প্রার্থিতা করি কমিটি এখনো চুড়ান্ত হয়নি কেন্দ্রীয় ভাবে স্থগিতকরণ রয়েছে। ২০১৬ -সালে বালুচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত‍্যাশী ছিলাম এইবার ও আমি বালুচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত‍্যাশী বাংলাদেশ আওয়ামীলীগ আমাকে যদি মনোনয়ন দেয় আল্লাহর রহমতে বিজয় নিশ্চিত করে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীকে বালুচরের আসন উপহার দিতে পারবো আমার বিশ্বাস আমি জনগণের কাছের মানুষ জনগন আমাকে ভালবাসে।আমি ছোটকাল থেকেই মানুষের সেবায় নিয়োজিত।আমি নিজের অর্থ দিয়ে মানুষের জন‍্য রাস্তার কাজ করেছি।গরিব মানুষের পাশে সবসময় পাশে থাকি ভবিষ্যতে ও জনগণের পাশে থাকবো সামাজিক ভাবেও পঞ্চায়েতর সদস্য ন‍্যায়ের পক্ষে ভূমিকা রাখি।