আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখান বালুচরে জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা ও দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার ৩০ আগষ্ট দুপুর ২ ঘটিকায় বালুচর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে বালুচর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড চরপানিয়া জাতীয় শোক দিবস উপলক্ষে এই অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি, আবু বকর সিদ্দিক মন্টুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফার (সঞ্চালনায়) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সাবেক যু্গ্ন-সাধারণ সম্পাদক, রফিকুল ইসলাম বাবুল। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, শেখ তাজুল ইসলাম পিন্টু।

প্রধান অতিথির বক্তব্যে রফিকুল ইসলাম বাবুল বলেন, আমাদের সকলকে বঙ্গবন্ধুর আদর্শ হৃদয়ে ধারণ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার লেখা বই পড়তে হবে। জনগনকে জননেত্রী শেখ হাসিনার প্রতি অবিচল আস্থা রেখে জাতির পিতার সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করতে হবে। জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বলেন, এই শোকের মাস আগষ্টে মুন্সিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ প্রতিটি উপজেলায় ও বিভিন্ন ইউনিয়নে মাসব্যাপী ধারাবাহিক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বালুচর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের প্রতিটি নেতাকর্মীকে শোককে শক্তিতে রূপান্তরিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য আরিফ রশিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি কামাল হোসেন লাল, সাংগঠনিক সম্পাদক শাহ আরিফ খান, উপজেলা সাংস্কৃতিক সম্পাদক ওয়াসিম আহমেদ, মোঃ জাহিদুল হক জাহিদ, সাবেক ছাত্রলীগ নেতা ফারুক আহমেদ, বালুচর ইউনিয়ন ১ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোতালেব মেম্বার, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস মিয়া, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শামীম আহমেদ, স্থানীয় আওয়ামীলীগ নেতা জুবায়ের মেম্বার, ছাত্রলীগ নেতা রিয়াদ হোসেন রাফি প্রমূখ।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মোঃ রিপন মিয়া, ফয়সাল আহমেদ, মোঃ সোহেল। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন স্থানীয় মসজিদের খতিব আবু হানিফ।আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে তোবারক বিতরণ করা হয়।

আপনার মতামত দিন