আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর বাজার বনিক সমিতির ২০২২ এর নির্বাচনে পুনরায় সভাপতি হিসেবে পেতে চায় সৈয়দ আমির হোসেনকে। বাজারের উন্নয়ন কাজ অব্যাহত রাখতে আগামী বালুচর বাজার বণিক সমিতির নির্বাচনে বর্তমান সভাপতি মোঃসৈয়দ আমির হোসেন কে পুনরায়‘বালুচর বাজার বণিক সমিতির সভাপতি হিসেবে পেতে চাই বলে জানিয়েছে বালুচর বাজারের অসংখ্য ব্যবসায়ী বৃন্দ।এরই মধ্যে অনেক ব্যবসায়ী তাদের ইচ্ছের কথা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মোঃসৈয়দ আমির হোসেনের ছবি দিয়ে ব্যানার পোস্টার পোস্ট করেন।

উপজেলার সুনামধণ্য ও প্রাচীনতম বাজারের মধ্যে বালুচর বাজার অন্যতম। উপজেলার বালুচর ইউনিয়নে অবস্থিত এ বাজারটি। এর মধ্যে বনিক সমিতি নির্বাচনে প্রচার প্রচারণায় নেমে পরেছেন অনেকেই।

বালুচর বাজার বনিক সমিতির সভাপতি সৈয়দ আমির হোসেন বলেন যদি বাজারের ভোটাররা মনে করেন আমি যোগ্য আর আমাকে নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করে পুনরায় সভাপতি নির্বাচিত করেন তাহলে বাজারের অসমাপ্ত বাকি সকল উন্নয়নমূলক কাজগুলো সম্পর্ন করবো।
আমি আশবাদী যদি ব্যবসায়ী ভাইয়েরা আমাকে তাদের ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে বাজারের সেবামূলক কাজ ও সমস্যা জনিত সকল কাজ সম্পর্ন করবো। সব সময় তাদের পাশে ছিলাম এবং থাকবো ইনশাল্লাহ। আমি বাজারের উন্নয়নের কথা চিন্তা করে আমার দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করবো কথা দিলাম। তিনি আগামী নির্বাচন যেন শান্তিপূর্ণ ও নিরপেক্ষ অনুষ্ঠিত হয় সে ব্যাপারে প্রশাসনের কাছে জোর দাবী জানান