শ্রীনগর (মুন্সিগঞ্জ)প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিনের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবীরের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। শুক্রবার জুমআর নামাজের পর কলেজ গেইট এলাকার জামে মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।
তৎকালীন সেনা-সমর্থিত ১/১১-এর তত্ত্বাবধায়ক সরকারের সময় ২০০৭ সালের ১৬ জুলাই বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেপ্তার করা হয়। ওই সময়ে নেত্রীর মুক্তির দাবীতে রাজপথে আন্দোলনের নেতৃত্বে অন্যতম ভুমিকা রাখেন ছাত্রলীগের সাবেক নেতা গোলাম সারোয়ার কবীর। দীর্ঘ প্রায় ১১ মাস কারাভোগের পর ২০০৮ সালের এই দিনে সংসদ ভবন চত্বরে স্থাপিত বিশেষ কারাগার থেকে শেখ হাসিনা মুক্তি পান। দিনটিকে আওয়ামী লীগ শেখ হাসিনার কারামুক্তি দিবস হিসাবে পালন করে।

গোলাম সারোয়ার কবীর ছাড়াও এসময় উপস্থিত ছিলেন উপজেলার পাটাভোগ ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আঃ লতিফ, পাটাভোগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ রমিজ উদ্দিন বেপারী, সাধারণ সম্পাদক মো. রায়হান মাহমুদ মিথুন, তন্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক দুলাল, কুকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তার হোসেম মিন্টু, বীরতারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাব্বির শেখ ও ছাত্রলীগ নেতা জহিরুল হক লিমন, মো. রনি শেখ, আলী নুর শেখসহ অত্র এলাকার ধর্মপ্রাণ মুসল্লিগণ।

আপনার মতামত দিন