এম.মনির হোসেন ->>

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে তাকে শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের কেন্দ্রীয় সভাপতি মোঃ শামীম খান ও সাধারণ সম্পাদক মোঃ শরিফ খান।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এক যুক্ত বিবৃতিতে বলেন, শেখ হাসিনা কেবল বাংলাদেশের প্রধানমন্ত্রীই নন, তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা এবং বাংলাদেশের বৃহত্তম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের সর্বাপেক্ষা দীর্ঘকালীন সভানেত্রী। আমরা গভীর সন্তোষের সঙ্গে লক্ষ করছি যে, তিনি এই বয়সেও দেশ-জাতিকে সুদৃঢ় নেতৃত্ব দ্বারা কল্যাণ ও অগ্রগতির পথে নিয়ে যাচ্ছেন। সব মিলিয়ে ১৭ বছরের বেশি সময় তিনি প্রধানমন্ত্রী হিসেবে অত্যন্ত সার্থকভাবে দেশকে পরিচালনা করছেন। বাংলাদেশের মতো যে কোনো একটি উন্নয়নশীল দেশে এটি একটি বিরল কৃতিত্ব। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার কাজে নিজেকে আত্মনিয়োগ করেছেন।

রাজনীতিতে তার সুদীর্ঘ পথচলা মোটেই কণ্টকমুক্ত ছিল না। কিন্তু তিনি তার প্রজ্ঞা, অভিজ্ঞতা, সাহস ও সাংগঠনিক দক্ষতাবলে সব প্রতিবন্ধকতা মোকাবিলা এবং নানা ধরনের ষড়যন্ত্রকে নস্যাৎ করে উন্নত বাংলাদেশ গড়ার অভীষ্ট লক্ষ্যে এগিয়ে চলেছেন।

বিবৃতিতে শামীম খান ও শরিফ খান আরও বলেন, আমরা প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে আমাদের দল ও দেশবাসীর পক্ষ থেকে ‘শুভ জন্মদিন’ ও আন্তরিক শুভেচ্ছা জানাই। তার দীর্ঘায়ু ও সক্রিয় জীবন কামনা করি। পরম করুণাময় আল্লাহতালা তার সহায় হোন; যাতে তিনি দেশ থেকে দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করতে পারেন এবং দেশবাসীকে সুশাসন, সামাজিক ন্যায়বিচার ও উন্নত জীবন গঠনে সহায়তা করতে পারেন।