আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ১৪টি ইউনিয়নে নির্বাচনী হাওয়া বেশ জমে উঠেছে।৪র্থ ধাপের তফসিল ঘোষণা করায় নেতা-কর্মীদের মধ্যে নির্বাচনের আমেজ বিরাজ করছে।নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক প্রার্থীরা এরই মধ্যে অনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন। উপজেলার বিভিন্ন হাট-বাজার, গ্রাম-পাড়া- মহল্লার বিভিন্ন স্থানে দেয়ালে দেয়ালে মনোনয়ন প্রত্যাশীদের পোস্টার, ব্যানার, ফেস্টুন চোখে পড়ার মতো।

৪র্থ ধাপের তফসিল ঘোষণার পর থেকে প্রচার প্রচারণায় এগিয়ে আছেন মুন্সিগঞ্জের সিরাজদিখানে লতব্দী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী সৎ, নির্বিক, সমাজ সেবক,অসহায় নিরীহ অবহেলিত মানুষের প্রিয় মানুষ আনোয়ার হোসেন এর নির্বাচন কমিশন থেকে মনোনয়ন ফরম করেন।মঙ্গলবার ২৩ নভেম্বর দুপুরে উপজেলার নির্বাচন কমিশন থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করে ২৫ নভেম্বর নির্বাচন কমিশনে জমা দেন।

লতব্দী ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী আনোয়ার হোসেন বলেন এলাকার উন্নয়নের কথা ভেবে ৮নং ওয়ার্ডে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে ও সমাজ থেকে মাদক সন্ত্রাস,ইভটিজিং, বাল্য বিয়ে প্রতিরোধ করতেই আমার এই নির্বাচনে অংশ গ্রহণ করা।

আপনার মতামত দিন