আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ১৪টি ইউনিয়নে নির্বাচনী হাওয়া বেশ জমে উঠেছে।৪র্থ ধাপের তফসিল ঘোষণা করায় নেতা-কর্মীদের মধ্যে নির্বাচনের আমেজ বিরাজ করছে।নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীরা অনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন। উপজেলার বিভিন্ন হাট-বাজার, গ্রাম-পাড়া- মহল্লার বিভিন্ন স্থানে দেয়ালে দেয়ালে পোস্টার, ব্যানার, ফেস্টুন চোখে পড়ার মতো।

৪র্থ ধাপের তফসিল ঘোষণার পর থেকে প্রচার প্রচারণায় এগিয়ে আছেন মুন্সিগঞ্জের সিরাজদিখানে লতব্দী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী সৎ, নির্বিক, সমাজ সেবক,অসহায় নিরীহ অবহেলিত মানুষের প্রিয় মানুষ হাজী মো: শাহ আলী নির্বাচন কমিশন থেকে মঙ্গলবার ২৩ নভেম্বর দুপুরে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। ২৫ নভেম্বর নির্বাচন কমিশনে জমা দেন।

লতব্দী ইউনিয়ন বাসী অনেকেই জানান এর মধ্যে হাজী মো; শাহ আলী উঠান বৈঠক, গনসংযোগ করে ও লতব্দী ইউনিয়ন পরিষদ এলাকায় লিফলেট বিতরণ করে অন্যান্য প্রার্থীদের চেয়ে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে। এই নতুন ও তরুন প্রার্থী হি‌সে‌বে অ‌নে‌কেই আগামী নির্বাচ‌নে তা‌কে জয়ী কর‌তে কাজ কর‌বেন ব‌লেও জানা গে‌ছে।

এ ব‌্যপা‌রে লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মো; শাহ আলী ব‌লেন, আ‌মি একজন নতুন প্রার্থী হি‌সে‌বে সক‌লের দোয়া ও আ‌র্শিবাদ প্রার্থণা ক‌রছি।আশা রা‌খি জনসাধারণ আমা‌কে তা‌দের খেদমত করার সু‌যোগ দি‌বেন। আ‌মি নির্বা‌চিত হ‌লে সরকা‌রের দেওয়া সকল উন্নয়ন মূলক কাজ শতভাগ সচ্চতার সা‌থে করার পাশাপা‌শি মাদক,সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতন ,যৌতুক,বাল‌্যবিয়ে রোধ করাসহ বিবাহ নিবন্ধন,জনসাস্থ্য,প্রাথ‌মিক সাস্থ্যসহ সকল ধ‌র্মের লোক‌দের সাংস্কৃ‌তিক উন্নয়‌নে কাজ কর‌বো।তিন আরো বলেন ভোট দিবে একবার সেবা নিবেন বারবার।