দিনাজপুর প্রতিনিধি:

পিরোজপুরের কাউখালীতে বঙ্গবন্ধুর শতবার্ষিকী উপলক্ষে দ্বিতীয় ধাপে কোভিড ১৯ মোকাবেলায় উপজেলার প্রত্যন্ত অঞ্চলে হতদরিদ্র অসহায় মানুষের চিকিৎসা সেবা প্রদান করেন বরিশাল ২৬ হর্স শেখ হাসিনা সেনানিবাস এর সপ্তম পদাতিক ডিভিশনের ২৫ সদস্যের একটি মেডিকেল টিম। মেডিকেল টিম পরিচালনা করেন ক্যাপ্টেন এনামুল হক।

এসময় ডাক্তার হিসেবে উপস্থিত থেকে চিকিৎসা প্রদান করেন মেজর নাভিদ হোসেন ও মেজর আফরোজা। উপজেলার হোগলা বেতকা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয় মাঠে তাঁবু খাটিয়ে মেডিকেল ক্যাম্প স্থাপন করে সকাল দশটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত চিকিৎসা সেবা প্রদান করেন। শিশু,বয়োবৃদ্ধ অসহায় হতদরিদ্র শতাধিক মানুষের চিকিৎসা পরবর্তী চিকিৎসাপত্র ও ফ্রি ঔষধ হাতে তুলে দেন। নিজ এলাকায় বসে উন্নত চিকিৎসা পেয়ে এলাকার সাধারণ মানুষ আনন্দ উল্লাস প্রকাশ করে সেনা টিমকে ধন্যবাদ জানান।

এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ জনপ্রতিনিধি সাংবাদিক সহ নানা পেশার মানুষ মেডিকেল ক্যাম্পকে চিকিৎসা প্রদানে সহায়তা প্রদান করেন। এসময় ক্যাপ্টেন এনামুল হক জানান কোভিড ১৯ মোকাবেলায় চিকিৎসাবঞ্চিত সাধারণ মানুষকে সুরক্ষার জন্য ধারাবাহিকভাবে তাদের মেডিকেল ক্যাম্প অব্যাহত আছে এবং ভবিষ্যতেও চলমান থাকবে।