আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

কার্যকরী পরিষদের সদস্য শ্রীনগর উপজেলা আওয়ামীলীগ আলহাজ্ব বাবুল আক্তার মন্টু ভাই আপনাদের দোয়া প্রার্থী। যিনি দীর্ঘ দিন থেকে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কর্মকাণ্ডের সাথে জড়িত থেকে সুবিধা বঞ্চিতদের মাঝে দিয়ে যাচ্ছেন মানব সেবা।
তার নিজস্ব অর্থায়নে ইউনিয়নের বিভিন্ন রাস্তা ঘাট মেরামত সহ অসংখ্য গরীব দুখীর পাশে থেকে করে যাচ্ছেন মানব সেবা। মানবিকতায় আলহাজ্ব বাবুল আক্তার মন্টু হাসাড়া ইউনিয়ন বাসির জন্য এক উজ্জ্বল নক্ষত্র। মহামারি করোনা কালীন সময়ে। আলহাজ্ব বাবুল আক্তার মন্টু ইউনিয়নের অসহায় গরীব মানুষদের সাহায্য সহোযোগিতা করেছেন নিজের সাধ্যমতো।

তিনি মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতির বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠস্বর। যিনি এলাকার ছোট বড় সকলের প্রিয় মানুষ। অসহায় গরীব মানুষের আস্থা ভাজন । আসন্ন নির্বাচনে হাসাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তাকে মনোনীত করা হলে, তিনি হাসাড়া ইউনিয়ন কে একটি আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে বদ্ধপরিকর
এলাকাবাসী আরো জানান, মানুষের বিপদে, সুখে, দুখে বাবুল আক্তার মন্টু ভাই সবার আগে এগিয়ে যান। এবিষয়ে আলহাজ্ব বাবুল আক্তার মন্টুর
এর নিকট জানতে চাইলে তিনি বলেন
আমার ঞান হওয়ার পর হতেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে আমি বাংলাদেশের আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী হয়ে কাজ করে যাচ্ছি । আমি শ্রীনগর উপজেলায় আওয়ামীলীগের কার্যকরী পরিষদের ৩ বারের সদস্য। আমি আওয়াীলীগের সকল মিটিং মিছিল আন্দলনে আমার সক্রিয় ভুমিকা পালন করিয়াছি।বর্তমানেও করিতেছি আমি সর্বদা মানুষের পাশে থেকে সেবা করে যেতে চাই। ইনশাআল্লাহ।